• ঢাকা
  • শুক্রবার, ১৫ই চৈত্র, ১৪৩০ বঙ্গাব্দ, ২৯শে মার্চ, ২০২৪ ইং
মধুখালীতে নৌকার মাঝি হতে চান আকরামুল করিম

ফরিদপুর প্রতিনিধি: মধুখালী পৌর নির্বাচন শেষ হতে না হতেই বাজতে শুরু করেছে উপজেলা পরিষদ চেয়ারম্যান পদে উপ-নির্বাচনের ডামাডোল। জন সমর্থন আদায়ের লক্ষ্যে আগাম প্রচার-প্রচারনায় মাঠ চষে বেড়াচ্ছেন মনোনয়ন প্রত্যাশীরা। প্রায় ডজনখানিক মনোনয়ন প্রত্যাশীরা প্রতিদিনই কোন না কোন এলাকায় গিয়ে সাধারন মানুষদের সঙ্গে কুশল বিনিময় করে নিজেকে জানান দিচ্ছেন।

আসন্ন মধুখালী উপজেলা পরিষদের চেয়ারম্যান পদে উপ-নির্বাচনে প্রার্থী হতে চান সাবেক সদস্য স্বাস্থ্য ও জনসংখ্যা উপ কমিটি বাংলাদেশ আওয়ামী লীগ,তরুন সমাজ সেবক আকরামুল করিম।

১৯৯০ সালে মধুখালী পাইলট উচ্চ বিদ্যালয়ে নবম শ্রেণীতে পড়াকালীন সময়ে ছাত্রলীগের রাজনীতি শুরু করেন আকরাম। রাজপথে থেকে ছাএলীগের আন্দোলন সংগ্রামে অংশ গ্রহন করেন। জাতীর জনক বঙ্গবন্ধুর কন্যা শেখ হাসিনার ১৯৯৪ সালের ২৫ নভেম্বর ফরিদপুর জেলা স্কুলের আওয়ামীলীগের সমাবেশ সফল করার লক্ষে মধুখালী থানা আওয়ামীলীগ ছাত্রলীগ যুবলীগের নেতাকর্মীরা বাস ভর্তি করে জনসভায় যাওয়ার সময় বাসের উপর থেকে আকরাম পড়ে গিয়ে মৃত্যুর সাথে পাঞ্জা লড়তে থাকেন। দীর্ঘ কয়েক বছর জননেত্রী শেখ হাসিনার সাহায্য-সহযোগিতায় চিকিৎসা করে শারীরিকভাবে সুস্থ হলেও সারা জীবনের জন্য পঙ্গুত্ব বরণ করতে হয়।

নির্বাচনে অংশ নেওয়া প্রসঙ্গে আকরাম বলেন, আমি আওয়ামী লীগের রাজনীতির সঙ্গে জড়িত। আমার পরিবারের সবাই আওয়ামী লীগের রাজনীতির সঙ্গে যুক্ত। দীর্ঘ বছর ধরে আমি ও আমার পরিবার আওয়ামী লীগের রাজনীতি করে আসছি। দলের জন্য বিভিন্ন সময় আন্দোলন-সংগ্রাম করেছি। দলের প্রয়োজনে সব সময় পাশে থেকেছি। দীর্ঘ রাজনীতির জীবনে সততার সঙ্গে দায়িত্ব পালন করেছি। দলের ও জনগণের চাহিদা অনুযায়ী আগামী নির্বাচনে অংশ নিতে চাই। জনগণের সেবায় নিজেকে নিয়োজিত করতে চাই। দল আমাকে নৌকা মার্কা দিলে আমি বিপুল ভোটে নির্বাচিত হব। মধুখালীউপজেলাকে মডেল উপজেলা হিসেবে গড়ে তুলব। উন্নয়নই আমার লক্ষ্য। আমি নির্বাচিত হলে অসহায় মানুষের পাশে থেকে কাজ করব। মাদক ও সন্ত্রাসের বিরুদ্ধে যুবসমাজকে সঙ্গে নিয়ে আন্দোলন গড়ে তুলব।

ফেসবুকে লাইক দিন

তারিখ অনুযায়ী খবর

মার্চ ২০২৪
শনি রবি সোম মঙ্গল বুধ বৃহ শুক্র
« ফেব্রুয়ারি    
 
১০১১১২১৩১৪১৫
১৬১৭১৮১৯২০২১২২
২৩২৪২৫২৬২৭২৮২৯
৩০৩১  
দুঃখিত! কপি/পেস্ট করা থেকে বিরত থাকুন।