• ঢাকা
  • বুধবার, ১৭ই অগ্রহায়ণ, ১৪২৮ বঙ্গাব্দ, ১লা ডিসেম্বর, ২০২১ ইং
Mujib Borsho
Mujib Borsho
মাতৃহীন মৌরি কিডনি নিয়ে বাঁচতে চায়!

প্রত্যেকটি মানুষ এই সুন্দর পৃথিবীতে বেঁচে থাকার জন্য জীবনের সর্বোচ্চ সংগ্রামে অংশ নিতে প্রস্তুত থাকে।হয়তো বা কেউ জিতে যায় আবার কেউ নিয়তির খেলায় হেরে যায়।তেমনি সেই সংগ্রামী মানুষের মধ্যে অন্যতম হচ্ছে আমিনা রহমান মৌরি।

দীর্ঘদিন ধরে অসুস্থ থাকার পর ঢাকার একটি হাসপাতালে ভর্তি হয়,সেখান ডাক্তারগণ পরীক্ষা-নিরীক্ষা করে তার কিডনি নষ্ট হয়ে গেছে এমন রিপোর্ট দেন। এখন প্রত্যেক সপ্তাহে দুইবার তার কিডনি ডায়ালাইসিস করতে হয়।যাতে দরকার হয় প্রচুর পরিমাণ অর্থের যা তার শুধুমাত্র পরিবারের পক্ষে বহন করা একেবারেই সম্ভব না।

আমিনা রহমান মৌরির বাড়ি বাগেরহাট জেলার রামপাল থানার অন্তর্গত গিলাতলা এলাকায়।সে বর্তমানে বাগেরহাট সরকারি পি.সি কলেজের ইংরেজি বিভাগের তৃতীয় বর্ষের শিক্ষার্থী। মৌরির রক্তের গ্রুপ ও+(পজেটিভ)।মৌরির পিতা মুজিবুর রহমান একজন চতুর্থ শ্রেণীর কর্মকর্তা। তিনি ও হার্টের রোগী।এমতাবস্থায় ডাক্তারগণ পরামর্শ দিয়েছেন যত দ্রুত সম্ভব কিডনি প্রতিস্থাপন করার জন্য।কারণ তার দুইটি কিডনির একটিও ভালো নাই।

এই পরিস্থিতিতে মৌরির একমাত্র পিতা সবার কাছে মানবিক সাহায্যের জন্য আবেদন করেছেন।আমাদের সমাজে অনেক মানুষ রয়েছে কিন্তু একজন মা জাতি অর্থাৎ মেয়ে মানুষের জীবন বাঁচাতে কয়জন ভাই এগিয়ে আসবে!মৌরির পিতা সমাজের সর্ব স্তরের মানুষের কাছে এই মানবিক সাহায্য করার জন্য বিশেষভাবে আবেদন করেছেন।

মৌরির নিকট সাহায্য পাঠানোর ঠিকানাঃ ইসলামী ব্যাংক বাগেরহাট শাখা, হিসাব নং-২১৪৩৮ বিকাশ:০১৬১১ ৩২১৪৯০ এবং তার ব্যক্তিগত মোবাইল নাম্বার: ০১৭১৮ ৮৪৯৭৫০।

মৌরির পিতা মুজিবুর রহমান কিডনি দাতাদের বিশেষভাবে জোর আবেদন করেছেন।

সুতরাং আমরা মানুষ হিসেবে মানবিক দিক বিবেচনা করে আমরা সবাই মৌরির সাহায্যের জন্য এগিয়ে আসি। মহান আল্লাহ তায়ালা হয়তোবা আমাদের মঙ্গল করবেন। সংবাদটি পড়ুন এবং শেয়ার করুন।

ফেসবুকে লাইক দিন

তারিখ অনুযায়ী খবর