• ঢাকা
  • শুক্রবার, ৬ই বৈশাখ, ১৪৩১ বঙ্গাব্দ, ১৯শে এপ্রিল, ২০২৪ ইং
পুত্র বধু পেটালেন বৃদ্ধ শশুরকে

সজ্ঞিব দাস, গলাচিপা( পটুয়াখালী)প্রতিনিধি

পটুয়াখালীর রাঙ্গাবালী উপজেলার চালিতাবুনিয়া ইউনিয়নের চালিতাবুনিয়া গ্রামের মৃত সিরাজ আলী মোল্লার বড় ছেলে আঃ রব মোল্লা কে পিটিয়ে আহত করেছেন তার পুত্র বধু রুমা বেগম, মামলা সুত্রে জানা যায় রাঙ্গাবালী উপজেলার চালিতাবুনিয়া ইউনিয়নের চালিতাবুনিয়া গ্রামে আসামি রুমা বেগম স্বামী মোঃ হানিফ মোল্লা, বাদীর পুত্র বধু।

১৭ ই ফেব্রুয়ারী রোজ বুধবার সকাল ৬টার দিকে এই ঘটনা ঘটে।বাদীর বিবরন অনুযায়ী ঘটনার দিন ফজরের নামাজ পড়ার জন্য অজু করতে টিউবওয়েলে গেলে আগে থেকে ওত পেতে থাকা পুত্র বধু রুমা বেগম গামছা দিয়ে গলায় ফাস লাগিয়ে টেনে মাটিতে ফেলে দেয় এবং ইট দিয়ে মাথায় ও বিভিন্ন যায়গায় আঘাত করে।আহত আঃ রব মোল্লা জানান গলায় ফাস দেয়া গামছা কোনমতে ঢিলা করে রক্ষা পাই। আমার ছেলে বিদেশ থাকায় আমাদের সাথে আজ একটি বছর যোগাযোগ নাই, এদিকে বউ বিভিন্ন ভাবে আমাদের উপর চাপ প্রয়োগ করে এবং আমাকে দুনিয়া থেকে সরিয়েদেবার পায়তারা করতে থাকে তারই ফলস্বরূপ আজ এই অবস্থা আমার।

আমার ডাক চিৎকারে আমার স্ত্রী ও লোকজন এসে আমাকে উদ্ধার করে গলাচিপা উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে চিকিৎসার জন্য নিয়ে আসেন এবং ভর্তি করান। এদিকে পুত্র বধু রুমা বেগম মিথ্যা মামলা সাজিয়ে পটুয়াখালী দ্রুত বিচার আদালতে আমার নামে মামলা করেন। মামলা নং ৪১/২১ আমার পুত্রবধূ রুমা বেগম ও নার্গিস বেগম তারা দুইজনে আমাকে দেখে নিবে এমন কথা বলে হুমকি দেন।

আমি অনুপায় হয়ে রাঙ্গাবালী থানায় একটি মামলা দায়ের করি এবং আইনের কাছে সঠিক বিচার প্রার্থনা করি।

ফেসবুকে লাইক দিন

তারিখ অনুযায়ী খবর

এপ্রিল ২০২৪
শনি রবি সোম মঙ্গল বুধ বৃহ শুক্র
« মার্চ    
 
১০১১১২
১৩১৪১৫১৬১৭১৮১৯
২০২১২২২৩২৪২৫২৬
২৭২৮২৯৩০  
দুঃখিত! কপি/পেস্ট করা থেকে বিরত থাকুন।