• ঢাকা
  • বৃহস্পতিবার, ১৯শে অগ্রহায়ণ, ১৪২৭ বঙ্গাব্দ, ৩রা ডিসেম্বর, ২০২০ ইং
মধুখালীর উথলী আমডাঙ্গা সড়কের বেহাল দশা, জনগণের ভুগান্তি
ফরিদপুরের মধুখালী উপজেলার নওপাড়া ইউনিয়নের উথলী আমডাঙ্গা গ্রামের কাজীপাড়া রাস্তার বেহাল দশা। সামান্য বৃষ্টিতেই রাস্তা দিয়ে চলাচলের অনুুপযোগী হয়ে ওঠে।  উথলী আমডাঙ্গা বাজার হয়ে ঈদগাহ ও গোরস্থানে প্রবেশ করেছে। গ্রামের প্রায় সত্তর ঘরের বসতির চলাচলের মাধ্যম এই রাস্তা। বৃষ্টিতে প্রচন্ড কাদা হওয়ায় ভ্যান অটো চলাচলের অনুুপযোগী হয়ে উঠে। গ্রামের কয়েকজন মিলে উদ্যোগ নিয়ে কিছু ইটের সুরকি দিয়ে চলাচলের ব্যবস্তা করলেও বৃষ্টিতে আবার আগের অবস্থানে রুপ লাভ করেছে। স্থানীয় বাসিন্দা মোঃ মিলন হোসেন জানান বৃষ্টিতে প্রচুর কাদা হওয়ায় আমাদের যাতায়াতে অনেক কষ্ট হয়। আমি নিজ উদ্দ্যগ্যে রাস্তায় পাচঁ হাজার টাকা দিয়ে কিছু ইটের সুরকি দিয়ে চলাচলের উপযোগী করলে আশেপাশের লোকজন কিছুটা উপকৃত হয়েছে।
স্থানীয় ইউপি মেম্বার মোঃ দরদ আলী বলেন রাস্তাটি আমডাঙ্গা ব্রিজ থেকে কাজীবাড়ী হয়ে আমডাঙ্গা গোরস্থান ও ঈদগাহ দিয়ে প্রায় ২ কিলোমিটার ভিতরে প্রবেশ করেছে। রাস্তাটির কাজের জন্য আমি অনেক স্থানে আবেদন জানিয়েছি। করোনার কারনে আবেদন গুলো স্থগিত রয়েছে। আমার জানামতে এলজিইডি থেকে রাস্তাটির নম্বর পরে গেছে। দ্রুত কাজ হবে।
নওপাড়া ইউনিয়ন পরিষদের চেয়ারম্যান মোঃ জাহিদুল ইসলাম টিপু বলেন আমি সেখানে গিয়ে দেখে এসেছি রাস্তাটির ভয়াবহ চিত্র। ঐ রাস্তার যে অবস্থা তা আমার ইউনিয়নে আর একটিও নেই। রাস্তাটি করার ব্যপারে আমি কথা বলেছি। কাজের ব্যপারে দ্রুত ব্যবস্তা নেওয়া হবে।

ফেসবুকে লাইক দিন

তারিখ অনুযায়ী খবর

ডিসেম্বর ২০২০
শনিরবিসোমমঙ্গলবুধবৃহশুক্র
« নভেম্বর  
 
১০১১
১২১৩১৪১৫১৬১৭১৮
১৯২০২১২২২৩২৪২৫
২৬২৭২৮২৯৩০৩১ 
দুঃখিত! কপি/পেস্ট করা থেকে বিরত থাকুন।