• ঢাকা
  • সোমবার, ৩১শে আষাঢ়, ১৪৩১ বঙ্গাব্দ, ১৫ই জুলাই, ২০২৪ ইং
ফরিদপুরের মধুখালীতে অজ্ঞাতনামা দুর্বৃত্তদের ছুরিকাঘাতে জিহাদ শেখ জয় নিহত

ফরিদপুর জেলা প্রতিনিধি

ফরিদপুরের মধুখালীতে অজ্ঞাতনামা দুর্বৃত্তদের ছুরিকাঘাতে জিহাদ শেখ জয় (১৬) নামের এক কিশোর নিহত হয়েছে।

জানা গেছে আজ অনুমান সকাল আটটায় জাহাপুর ইউনিয়নের মুরারদিয়া মধুখালী কাদিরদি গামী রাস্তার জনৈক জিল্লুর রহমান বাড়ীর পূর্ব পাশে রাস্তায় উত্তর পাশের খাদে তার লাশ পড়ে থাকতে দেখা যায়।
ঘটনার সংক্ষিপ্ত বিবরণে জানা যায় :গত ৩ জানুয়ারি বিকাল অনুমান তিনটার দিকে জিহাদ শেখ জয়(১৬), পিতা মৃত লালু শেখ, মাতা জিয়াসমিন বেগম, সাং দিঘলিয়া মধ্যপাড়া,থানা মধুখালী, জেলা ফরিদপুর, তার অটো ভ্যান নিয়ে ভাড়ার উদ্দেশ্যে বাড়ি হতে বের হয়।রাত অনুমান নয়টার দিকে ভিকটিম জিহাদ শেখ জয় বাড়ীতে না ফেরায় ভিকটিমের চাচা শুকুর আলী(৩৫) এলাকায় খোঁজাখুঁজি করে ও খোজ খবর নিয়ে তার সন্ধান পায় নাই। আজ সকাল ০৭:৩০ মিনিটের সময় পথচারী লোকজন রাস্তার উত্তর পাশে একটি পুরুষ লোকের লাশ দেখতে পেয়ে মধুখালী থানায় খবর দেয়। সংবাদ পেয়ে মধুখালী থানার অফিসার ইনচার্জ এসআই আলমগীর হোসেন সঙ্গীয় ফোর্স সহ দ্রুত ঘটনাস্থলে উপস্থিত হয়। স্থানীয় লোকজনকে জিজ্ঞাসাবাদ করলে তাহারা উক্ত ভিকটিম জিহাদ শেখ জয় (১৬), পিতা মৃত লালু শেখ, সাং দিঘলিয়া মধ্যপাড়া ,থানা মধুখালী, জেলা ফরিদপুর বলে চেনে ও জানায়। ভিকটিমকে অজ্ঞাতনামা দুর্বৃত্তরা ছোরা দিয়ে শরীরের বিভিন্ন স্থানে কুপিয়ে গলা কেটে হত্যা করে রাস্তার খাদে ফেলে যায় ও তার অটো ভ্যান গাড়ি নিয়ে যায়। তার বাবা মধুখালী থানাধীন দিঘলীয়া চায়না ছাই মিলে চাকুরিরত অবস্থায় ৯/১০ বছর পূর্বে বিদ্যুৎ পৃষ্ঠ হয়ে মারা যায়। তার মা জিয়াসমিন বেগম গত ১ বছর পূর্বে আসাদুল শেখ(৩৫) সাথে বিবাহ হয়. বিবাহের পর তিনি ওমান চলে যান । সে তার কাকা শুকুর আলীর পরিবারের সাথে থাকতো। মধুখালী থানার অফিসার ইনচার্জ দ্রুত সিআইডি ক্রাইমসিন ফরিদপুর কে অবহিত করলে তারা ঘটনাস্থলে উপস্থিত হয়ে আইনগত কার্যক্রম পরিচালনা করেন।এসআই(নি:) আলমগীর হোসেন মৃতের
সূরতহাল প্রতিবেদন তৈরি করেন। সংবাদ পেয়ে অতিরিক্ত পুলিশ সুপার (ক্রাইম এন্ড অপস্) শেখ মোঃ আব্দুল্লাহ বিন কালাম ঘটনাস্থল পরিদর্শন করেন।

ফেসবুকে লাইক দিন

তারিখ অনুযায়ী খবর

জুলাই ২০২৪
শনি রবি সোম মঙ্গল বুধ বৃহ শুক্র
« জুন    
 
১০১১১২
১৩১৪১৫১৬১৭১৮১৯
২০২১২২২৩২৪২৫২৬
২৭২৮২৯৩০৩১  
দুঃখিত! কপি/পেস্ট করা থেকে বিরত থাকুন।