• ঢাকা
  • বুধবার, ৯ই শ্রাবণ, ১৪৩১ বঙ্গাব্দ, ২৪শে জুলাই, ২০২৪ ইং
রাজশাহীতে কলেজের ছাত্রের রক্তাক্ত মরদেহ পানির নিচ থেকে উদ্ধার

রাজশাহীর বরেন্দ্র কলেজের একাদশ শ্রেণির এক ছাত্রের রক্তাক্ত মরদেহ পানির নিচে পাওয়া গেছে। দুটি মোটরসাইকেলের মুখোমুখি সংঘর্ষের পর আবু রায়হান (২০) নামের ওই শিক্ষার্থী নিখোঁজ হয়েছিলেন। পরে তাকে উদ্ধার করে পুলিশ।

সোমবার (০৩ আগস্ট) সন্ধ্যায় রাজশাহীর বাগমারা উপজেলার গোবিন্দপাড়া এলাকায় এ দুর্ঘটনা ঘটে। নিহত কলেজ ছাত্র আবু রায়হান বাগমারা উপজেলার গোবিন্দপাড়া ইউনিয়নের করখন্ড গ্রামের আবদুল মতিনের ছেলে।

প্রত্যক্ষদর্শীরা জানান, সোমবার সন্ধ্যার দিকে আবু রায়হান তাঁর এক বন্ধুকে সঙ্গে নিয়ে বাগমারার মাড়িয়া মোড় থেকে দামনাশের দিকে যাচ্ছিলেন। গোবিন্দপাড়া এলাকায় পৌঁছালে বিপরীত দিক থেকে আসা অপর একটি মোটরসাইকেলের সঙ্গে তাঁর মোটরসাইকেলের মুখোমুখি সংঘর্ষ হয়। এতে দুই মোটরসাইকেলে থাকা চারজন যাত্রী সড়কে ও আশপাশে ছিটকে পড়ে গুরুতর আহত হন।

লোকজন ঘটনাস্থলে গিয়ে আহত তিনজনকে উদ্ধার পাশের মোহনপুর উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে চিকিৎসার জন্য ভর্তি করেন। কিন্তু মোটরসাইকেলে থাকা আবু রায়হানের খোঁজ মিলছিল না। পরে তাঁর সহযাত্রীর জ্ঞান ফিরলে তাঁর দেওয়া তথ্যের ভিত্তিতে পানির নিচ থেকে আবু রায়হানকে উদ্ধার করে কেশরহাটের একটি বেসরকারি হাসপাতালে নেওয়া হয়। চিকিৎসকেরা তাঁকে মৃত ঘোষণা করেন।

গ্রামের বাসিন্দা উপজেলা যুবলীগের সভাপতি আল মামুন বলেন, আবু রায়হান রাজশাহী শহরে থাকতেন। ঈদ উপলক্ষে তিনি বাড়িতে আসেন। বাবার মোটরসাইকেল নিয়ে ঘুরতে বের হয়ে প্রাণ হারালেন। আহত সবাই একই উপজেলার বাসিন্দা ও বয়সে তরুণ।

বাগমারা থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) আতাউর রহমান বলেন, পরিবারের কোনো আপত্তি বা অভিযোগ না থাকায় নিহত কলেজছাত্রের লাশের ময়নাতদন্ত ছাড়াই দাফনের অনুমতি দেওয়া হয়েছে।

ফেসবুকে লাইক দিন

তারিখ অনুযায়ী খবর

জুলাই ২০২৪
শনি রবি সোম মঙ্গল বুধ বৃহ শুক্র
« জুন    
 
১০১১১২
১৩১৪১৫১৬১৭১৮১৯
২০২১২২২৩২৪২৫২৬
২৭২৮২৯৩০৩১  
দুঃখিত! কপি/পেস্ট করা থেকে বিরত থাকুন।