• ঢাকা
  • বৃহস্পতিবার, ৫ই বৈশাখ, ১৪৩১ বঙ্গাব্দ, ১৮ই এপ্রিল, ২০২৪ ইং
প্রধানমন্ত্রীর স্বপ্ন স্মার্ট বাংলাদেশ গড়তে সকলকে ঐক্যবদ্ধ হয়ে কাজ করতে হবে – নিক্সন চৌধুরী এমপি

ছবিতে ভাঙ্গা উপজেলার ঘারুয়া ইউনিয়নের হিরালদী গ্রামে কোবির মুন্সী প্রাথমিক বিদ্যালয়ের উদ্বোধন কালে বক্তব্য রাখছেন এমপি নিক্সন চৌধুরী

মোঃ রমজান শিকদার,
ভাঙ্গা (ফরিদপুর) প্রতিনিধি-০৪/০১/২০২৩ ফরিদপুর-৪ আসনের মাননীয় সাংসদ ও আওয়ামী যুবলীগের প্রেসিডিয়াম মেম্বার মজিবুর রহমান চৌধুরী নিক্সন বলেছেন, মাননীয় প্রধানমন্ত্রী জননেত্রী শেখ হাসিনার স্বপ্ন ডিজিটাল বাংলাদেশের পর স্মার্ট বাংলাদেশ গড়ার। স্মার্ট বাংলাদেশ গড়ার জন্য সকলকে ঐক্যবদ্ধ হয়ে কাজ করতে হবে। জাতির জনক বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমানের স্বপ্ন সোনার বাংলা গড়তে মাননীয় প্রধানমন্ত্রী দিনরাত কাজ করছেন। আগামীতে মাননীয় প্রধানমন্ত্রীর হাতকে আরো শক্তিশালী করে তার স্বপ্ন স্মার্ট বাংলাদেশ গড়ে তুলবো ইনশাআল্লাহ।
বুধবার বিকালে উপজেলার ঘারুয়া ইউনিয়নের হিরালদী গ্ৰামে কবির মুন্সী প্রাথমিক বিদ্যালয়ের (প্রস্তাবিত) উদ্বোধন কালে এসব কথা বলেন এমপি নিক্সন চৌধুরী।
তিনি এ সময় আরো বলেন, বিশিষ্ট শিক্ষা অনুরাগী দুবাই প্রবাসী কবির মুন্সি তার নিজস্ব অর্থায়নে জায়গা জমি দিয়ে ঘর নির্মাণ করে শিক্ষার জন্য আজ যে দৃষ্টান্ত তৈরি করলেন তা চিরস্মরণীয় হয়ে থাকবে। আশা করি দেশের প্রতিটি বিত্তশালী ব্যক্তি যদি এভাবে এগিয়ে আসে স্মার্ট বাংলাদেশ গড়তে খুব বেশি সময় লাগবে না। প্রবাসে থেকেও দেশের জন্য কবির মুন্সির এই অবদানকে দেশবাসী সহ প্রবাসীদের মাঝেও উৎসাহ যোগাবে।
সভায় উপস্থিত কবির মুন্সি প্রাথমিক বিদ্যালয়ের প্রতিষ্ঠাতা কবির মুন্সি বলেন, ২০১৪ সালে ভোট দিয়ে নিক্সন চৌধুরীকে এমপি বানিয়েছি আমরা। তিনি এমপি হবার পর তার উন্নয়নে ফরিদপুর-৪ আসন দেশের মধ্যে মডেল আসন হিসেবে গড়ে উঠেছে। তার হাতকে শক্তিশালী করতে আমাদের কোমলমতি সন্তানদের জন্য আজ এই প্রতিষ্ঠানটি করতে পেরে আমি সকলের কাছে কৃতজ্ঞ। এই প্রতিষ্ঠানটি গড়ার সব সাফল্য মাননীয় প্রধানমন্ত্রী জননেত্রী শেখ হাসিনা ও তার নিকট আত্মীয় আমাদের গর্ব ফরিদপুর-৪ আসনের জনপ্রিয় সাংসদ মজিবুর রহমান চৌধুরী নিক্সনের।
ঘারুয়া ইউনিয়ন পরিষদের চেয়ারম্যান মনসুর আহমদের সভাপতিত্বে অনুষ্ঠানে আরো উপস্থিত ছিলেন, জেলা পরিষদের চেয়ারম্যান শাহাদাত হোসেন, উপজেলা পরিষদের চেয়ারম্যান এস এম হাবিবুর রহমান, উপজেলা নির্বাহী কর্মকর্তা আজিম উদ্দিন, উপজেলা শিক্ষা কর্মকর্তা মুন্সি রুহুল আসলাম, উপজেলা প্রকল্প বাস্তবায়ন কর্মকর্তা মানস বসু, বিভিন্ন ইউনিয়ন পরিষদের চেয়ারম্যান, আওয়ামী লীগ, যুবলীগ, ছাত্রলীগ, স্বেচ্ছাসেবক লীগ, মহিলা লীগের নেতা কর্মী প্রমুখ।

ফেসবুকে লাইক দিন

তারিখ অনুযায়ী খবর

এপ্রিল ২০২৪
শনি রবি সোম মঙ্গল বুধ বৃহ শুক্র
« মার্চ    
 
১০১১১২
১৩১৪১৫১৬১৭১৮১৯
২০২১২২২৩২৪২৫২৬
২৭২৮২৯৩০  
দুঃখিত! কপি/পেস্ট করা থেকে বিরত থাকুন।