• ঢাকা
  • সোমবার, ৩১শে আষাঢ়, ১৪৩১ বঙ্গাব্দ, ১৫ই জুলাই, ২০২৪ ইং
আলফাডাঙ্গায় দুর্নীতির দায়ে চাকুরিচ্যুত জেলা রেজিস্ট্রার ফজলার বিরুদ্ধে মানববন্ধন

নিজস্ব প্রতিবেদক:-ফরিদপুরের আলফাডাঙ্গায় নানা দুর্নীতির দায়ে চাকরি থেকে চাকরিচ্যুত জেলা রেজিস্টার ফজলার রহমানের বিরুদ্ধে মানববন্ধন অনুষ্ঠিত হয়।

আজ বেলা একটায় ফরিদপুর জেলার আলফাডাঙ্গা উপজেলাধীন সদর বাজারের প্রেসক্লাব চত্বরে উপজেলার সর্বস্তরের জনগণের উদ্যোগে সাবেক সেনা সদস্য নুরুজ্জামান মোল্লার সভাপতিত্বে নানা দুর্নীতির দায় চাকুরীচ্যুত জেলা রেজিস্টার ফজলুর রহমানের বিরুদ্ধে একটি মানববন্ধন অনুষ্ঠিত হয়।

উল্লেখ্য, আলফাডাঙ্গা উপজেলার গোপালপুর ইউনিয়নের টেঘরডাঙ্গা গ্রামের মো. নুরুজ্জামান মোল্যা সাবেক সেনা সদস্য পূর্ব শত্রুতা ও গ্রাম্য দলাদলিকে কেন্দ্র করে উপজেলার কুচিয়াগ্রামের জেলা রেজিস্টরের নানা দুর্নীতির দায়ে চাকরিচ্যুত ফজলার রহমানের সাথে তার বিরোধ চলে আসছে। এরই জের ধরে গত ২১জুন-২০২২ তারিখে ফজলার রহমানের নেতৃত্বে ৪-৫ জন সন্ত্রাসীসহ দেশীয় অস্ত্র নিয়ে নুরুজ্জামানের বাড়িতে হামলা চালিয়ে তাকে গুরুতর আহত করে।
পরবর্তীতে এ ঘটনায় সাবেক সেনা সদস্য নুরুজ্জামান মোল্লা, ফজলার রহমানের বিরুদ্ধে আদালতে মামলা দায়ের করেন। ফজলার রহমান দীর্ঘদিন জেলা রেজিস্ট্রার পদে চাকুরী করতেন। কিন্তু নানা দুর্নীতির দায়ে চাকুরিচ্যুত হওয়ার পর সে বেশিরভাগ সময় গ্রামে বাস করেন। দুর্নীতি দমন কমিশনে তার বিরুদ্ধে একাধিক মামলা রয়েছে। এসব মামলায় জেল খেটে হাইকোর্ট থেকে জামিনে রয়েছেন বলে জানা যায়।

এবিষয়ে আলফাডাঙ্গা থানা অফিসার ইনচার্জ (ওসি) মো. ওয়াহিদুজ্জামান বলেন ‘নুরুজ্জামান আদালতে মামলার আবেদন করেছেন। এরপর আদালত থানায় তদন্ত করে প্রতিবেদন দাখিলের নির্দেশ দিয়েছেন। আইনগত ব্যবস্থার কার্যক্রম অব্যাহত রয়েছে

ফেসবুকে লাইক দিন

তারিখ অনুযায়ী খবর

জুলাই ২০২৪
শনি রবি সোম মঙ্গল বুধ বৃহ শুক্র
« জুন    
 
১০১১১২
১৩১৪১৫১৬১৭১৮১৯
২০২১২২২৩২৪২৫২৬
২৭২৮২৯৩০৩১  
দুঃখিত! কপি/পেস্ট করা থেকে বিরত থাকুন।