• ঢাকা
  • শুক্রবার, ১৫ই চৈত্র, ১৪৩০ বঙ্গাব্দ, ২৯শে মার্চ, ২০২৪ ইং
মধুখালীতে মৃত ক্রেতার পরিবার পেলো ওয়ালটনের আর্থিক সুবিধা

মধুখালী (ফরিদপুর) প্রতিনিধি : মাত্র ৫ হাজার টাকা জমা দিয়ে কিস্তিতে ওয়ালটন থেকে ১৪ হাজার ২০০ টাকা মূল্যের মোবাইল কিনেছিলেন রেজাউল মোল্যা। কিন্তু কোন কিস্তি প্রদানের আগেই মৃত্যু ঘটে তার। এ অবস্থায় কিস্তির টাকা আদায়ের পরিবর্তে রেজাউল মোল্যার পরিবারের পাশে দাঁড়ালো দেশের শীর্ষস্থানীয় ইলেক্ট্রনিক্স জায়ান্ট ওয়ালটন গ্রুপ। পাওনা টাকা মওকুফ করে তুলে দিলো আর্থিক সুবিধার চেক। রেজাউল মোল্যার বাড়ি ফরিদপুরের মধুখালী উপজেলার চরবামুন্দী এলাকায়।

বুধবার (৪ জানুয়ারী) বিকেলে উপজেলার মেগচামী ইউনিয়নের চরবামুন্দী এলাকায় চরবামুন্দী জামে মসজিদ প্রাঙ্গনে আনুষ্ঠানিকভাবে মৃত ক্রেতার ছেলে স্বাধীন মোল্যার হাতে মোট ৫০ হাজার টাকার চেক তুলে দেন ওয়ালটনের কর্মকর্তাগন। এ সময় উপস্থিত ছিলেন- মেগচামী ইউনিয়ন পরিষদের চেয়ারম্যান মো: ছাব্বির উদ্দীন সেখ, ওয়ালটন ফরিদপুর জোনের রিজিওনাল সেলস ম্যানেজার আব্দুস সেলিম, ক্রেডিট ম্যানেজার মো: আমিনুর ইসলাম, মধুখালী বাজার ওয়ালটন প্লাজার ম্যানেজার বাবুল হোসেন, ইউপি মেম্বর মো: সাগর প্রমূখ। আর্থিক সুবিধার এ চেক পেয়ে ওয়ালটনকে ধন্যবাদ ও কৃতজ্ঞতা জানিয়েছেন পরিবারটি ।
ওয়ালটন প্লাজার ম্যানেজার বাবুল হোসেন বলেন, ‘ওয়ালটন কিস্তি ক্রেতা সুরক্ষা নীতি’র আওতায় মৃত ক্রেতার পরিবারকে আর্থিক সুবিধার চেক হস্তান্তর করা হয়েছে। ওয়ালটন মনে করে, দেশের মানুষের কাছে পণ্য বিক্রি করে প্রতিষ্ঠানটি আজ এত বড় হয়েছে। তাই দেশের মানুষের প্রতি তাদের একটা দায়িত্ব রয়েছে। সেই দায়িত্ববোধ থেকে এই ‘কিস্তি ক্রেতা সুরক্ষা নীতি’। কিস্তি চলমান অবস্থায় ক্রেতা বা তার পরিবারের কোনো সদস্য মারা গেলে পণ্যের মূল্যভিত্তিক ৫০ হাজার টাকা থেকে ৩ লাখ টাকা পর্যন্ত আর্থিক সুবিধা প্রদান করছে ওয়ালটন।

ফেসবুকে লাইক দিন

তারিখ অনুযায়ী খবর

মার্চ ২০২৪
শনি রবি সোম মঙ্গল বুধ বৃহ শুক্র
« ফেব্রুয়ারি    
 
১০১১১২১৩১৪১৫
১৬১৭১৮১৯২০২১২২
২৩২৪২৫২৬২৭২৮২৯
৩০৩১  
দুঃখিত! কপি/পেস্ট করা থেকে বিরত থাকুন।