• ঢাকা
  • শুক্রবার, ৬ই বৈশাখ, ১৪৩১ বঙ্গাব্দ, ১৯শে এপ্রিল, ২০২৪ ইং
সালথা’য় নানা আয়োজনে ছাত্রলীগের প্রতিষ্ঠাবার্ষিকী পালিত

মনির মোল্যা, সালথা (ফরিদপুর) প্রতিনিধি:

ফরিদপুরের সালথায় ছাত্রলীগের ৭৫তম প্রতিষ্ঠাবার্ষিকী পালিত হয়েছে। বুধবার বিকালে এ অনুষ্ঠানের আয়োজন করে উপজেলা ছাত্রলীগ। প্রতিষ্ঠাবার্ষিকী উপলক্ষে উপজেলা চত্তর থেকে একটি র্যালী বের হয়ে সদর বাজারের প্রধান প্রধান সড়ক প্রদক্ষিন করে। পরে উপজেলা পরিষদের হলরুমে প্রতিষ্ঠা বার্ষিকী উপলক্ষে কেক কাটা ও আলোচনা সভা অনুষ্ঠিত হয়।

উপজেলা ছাত্রলীগের সভাপতি রায়মোহন কুমার রায়ের সভাপতিত্বে ও সাধারন সম্পাদক শাহিন আলমের সঞ্চালনায় এসময় বক্তব্য রাখেন, জেলা পরিষদের সদস্য নুর মোহাম্মাদ তোতা মিয়া, উপজেলা আওয়ামীলীগের যুগ্ন-সাধারন সম্পাদক গিয়াসউদ্দিন, শিক্ষক সমিতির সাধারন সম্পাদক জাহিদুর রহমান, উপজেলা সেচ্ছাসেবক লীগের সভাপতি রাকিবুল হাসান জুয়েল, কৃষকলীগের সাধারন সম্পাদক আমিন খন্দকার, উপজেলা ছাত্র লীগের সহ-সভাপতি জুয়েল ফকির, নাজমুল খান, রনিছ খান মুন্না, হাবিবুল্লাহ, যুগ্ন-সাধারন সম্পাদক ইসমাইল জবিউল্লাহ, সাংগঠনিক সম্পাদক হেলাল হাসান, নাজমুল মাতুব্বার, আনোয়ার কাজী, সৈয়দ আহাদ প্রমুখ।

এসময় বক্তারা বলেন, ফরিদপুর- ২ আসনের মাননীয় সংসদ সদস্য শাহাদাব আকবর চৌধুরী (লাবু) এমপি’র সাংগঠনিক দক্ষতায় সালথা-নগরকান্দার আওয়ামীলীগ আজ ঐক্যবদ্ধ। আমরা প্রিয় নেতার নির্দেশে যে কোন কর্মসূচি বাস্তবায়নে বদ্ধ পরিকর।

৪ জানুয়ারি ২০২৩

ফেসবুকে লাইক দিন

তারিখ অনুযায়ী খবর

এপ্রিল ২০২৪
শনি রবি সোম মঙ্গল বুধ বৃহ শুক্র
« মার্চ    
 
১০১১১২
১৩১৪১৫১৬১৭১৮১৯
২০২১২২২৩২৪২৫২৬
২৭২৮২৯৩০  
দুঃখিত! কপি/পেস্ট করা থেকে বিরত থাকুন।