• ঢাকা
  • শুক্রবার, ১৫ই চৈত্র, ১৪৩০ বঙ্গাব্দ, ২৯শে মার্চ, ২০২৪ ইং
ফরিদপুর পৌর গোল্ডকাপ উপলক্ষে আহবায়ক কমিটি গঠন

মানিক কুমার দাস,ফরিদপুর জেলা প্রতিনিধি

ফরিদপুর পৌর গোল্ডকাপ উপলক্ষে আহ্বায়ক কমিটি গঠন করা হয়েছে। ফরিদপুর পৌরসভার হল রুমে আজ শনিবার পৌর মেয়র অমিতাভ বোসের নির্দেশনায় প্যাণেল মেয়র মনিরুল ইসলাম মনিরের সভাপতিত্বে ফরিদপুর পৌর গোল্ড কাপ ২০২১ ফুটবল টুর্নামেন্ট এর আয়োজন উপলক্ষে আহবায়ক কমিটি গঠন ও আলোচনা সভা অনুষ্ঠিত হয়েছে।

এ বিষয়ে প্যাণেল মেয়র মনির জানান, জাতীর জনক বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমান এর জন্মশত বার্ষিকী উপলক্ষে বিগত ৩১ শে আগস্ট ২০২১ তারিখে পৌর পরিষদের সর্বসম্মতিক্রমে ফরিদপুরের তরুণ ও যুব সমাজকে ক্রিড়ামুখী করার লক্ষে মাস ব্যাপি ফরিদপুর পৌর গোল্ডকাপ টুর্নামেন্ট ২০২১ এর আয়োজন করা হয়েছে। উক্ত টুর্নামেন্টের উদ্বোধনী ম্যাচ আগামী ২০ শে সেপ্টেম্বর ফরিদপুর শেখ জামাল স্টেডিয়ামে অনুষ্ঠিত হবে। এছাড়া কয়েকটি ম্যাচ শহরের কোমরপুর আব্দুল আজিজ ইনস্টিটিউশনের স্কুল মাঠে অনুষ্ঠিত হবে বলে জানান তিনি।

উক্ত খেলাটিকে কেন্দ্র করে পৌর সভার ১৫ নং ওয়ার্ড কাউন্সিলর ইদ্রিস খানকে আহবায়ক করে ১৩ সদস্য বিশিষ্ট কমিটি ঘোষনা করা হয়।

এ সময় উপস্থিত ছিলেন ২০ নং ওয়ার্ড কাউন্সিলর ও প্যানেল মেয়র ২ মতিউর রহমান শামিম, ৮ নং ওয়ার্ড কাউন্সিলর অপূর্ব সাহা, ১০ নং ওয়ার্ড কাউন্সিলর খোন্দকার সামমুল আরেফিন, ১৭,১৮,১৯, নং ওয়ার্ডের ৮ নং সংরক্ষিত আসনের কাউন্সিলর আফরোজা সুলতানা টুটু, ২৫,২৬,২৭, নং ওয়ার্ডের ৯ নং সংরক্ষিত আসনের কাউন্সিলর মোছা চামেলী আক্তার, পৌর সচিব তানজিলুর রহমান, প্রশাসনিক কর্মকর্তা ওহিদুল মিয়া।

এ ছাড়াও ফরিদপুর ক্রিড়া সংস্থার সদস্য প্রণব কুমার মুখার্জি, মাসুদুর রহমান চুন্নু, আজাদ হোসেন সহ অন্যান্য সদস্যবৃন্দ উপস্থিত ছিলেন। এ সময় ফরিদপুর পৌর সভার পক্ষ হতে যুবসমাজকে লেখা পড়ার পাশাপাশি খেলাধুলা করার একটি সুন্দর ব্যাবস্থা করে দেওয়ায় পৌর মেয়র অমিতাভ বোসকে ধন্যবাদ জানিয়েছেন পৌরপরিষদ।

ফেসবুকে লাইক দিন

তারিখ অনুযায়ী খবর

মার্চ ২০২৪
শনি রবি সোম মঙ্গল বুধ বৃহ শুক্র
« ফেব্রুয়ারি    
 
১০১১১২১৩১৪১৫
১৬১৭১৮১৯২০২১২২
২৩২৪২৫২৬২৭২৮২৯
৩০৩১  
দুঃখিত! কপি/পেস্ট করা থেকে বিরত থাকুন।