• ঢাকা
  • শুক্রবার, ৬ই বৈশাখ, ১৪৩১ বঙ্গাব্দ, ১৯শে এপ্রিল, ২০২৪ ইং
দৌলতপুরে পুলিশের বিশেষ অভিযানে ৪৭ বোতল ফেন্সিডিল উদ্ধার

কুষ্টিয়া দৌলতপুর উপজেলার মশাউড়া গ্রামের আজিম উদ্দিন মন্ডলের ছেলে শিমুল ওরফে শ্যামলের বাড়িতে ভোর চারটার দিকে অভিযান চালিয়ে বাড়ি তল্লাশি করে বক্স খাটের ভেতর থেকে ৪৭বোতল ভারতীয় ফেনসিডিল উদ্ধার করেছে বলে জানায় পুলিশ ।

এ বিষয়ে অনুসন্ধানে গেলে একাধিক এলাকাবাসী জানায়,শুক্রবার দিনগত রাত অনুমানিক ৪ টার সময় আমরা কেউ নামজের কেউ ব্যবসার উদ্দেশ্যে বের হলে তিন থেকে চার জন ব্যক্তিকে যেতে দেখি তাদের ভিতরে দুই জন পরিচিত এক জন শ্যামল ও আরেক জন টুটুল তারা দুই জন যাবার ২ মিনিট পরে তাদের পিছু পিছু ২ জন ব্যক্তি আসে এক জন মানুষের উপস্থিতি টের পেয়ে মাঠের মাঝে নেমে যায়। অন্য জন ২ টি সাদা সারের বস্তার মত বস্তা, এক সাথে বাধা নিয়ে শ্যামলের বাড়ির ভিতরে প্রবেশ করে।

এমতাবস্থাতে আমরা গ্রামের গন্যমান্য ব্যাক্তিদের বিষযটি জানালে তারা সন্ধেহ করেন কারন কিছু দিন আগে শ্যামল ১ হাজার পিচ ইয়াবা সহ আটক হয়েছিল। পরে মথুরাপুর পুলিশ ক্যাম্পে ফোন দিলে কিছু সময়ের ভিতরে ক্যাম্প ইনচার্জ জাব্বার আলী উপস্থিত হন

উপস্থিতি হয়ে বাড়ির ভিতরে তল্লাশির জন্য প্রবেশ করেন কিন্তু সে সময় এলাকার কোন মানুষকে ঢুকতে দেয়নি পুলিশ বাড়ির ভিতরে। প্রায় ২ ঘন্টা তল্লাশি করার পরে পুলিশ জানায় কোন মাল পাই নাই তারা। এলাকাবাসী আর জানান,এই কথা শুনে ক্ষুব্ধ প্রতিক্রিয়া ব্যক্ত করিলে পুনরায় আবার তল্লাশি করে শশ্যামল এর ঘরের খাটের নিচে থেকে ৪৭ পিচ ফেনসিডিল উদ্ধার হয়েছে বলে দাবি করেন পুলিশ । প্রত্যক্ষদর্শী এলাকাবাসীরা ক্ষুব্ধ প্রতিক্রিয়া ব্যক্ত করে বলেন আমরা নিজের চোখে দেখলাম দুই বস্তা মাল নিয়ে ঢুকলো শ্যামলের বাড়ির ভিতর তাহলে বাকি মাল গেল কোথায়। এলাকাবাসী আরও জানান, যখন মাদক বহনকারী লেবার কে পুলিশ আটক করে তখন আমরা লেবারের একটি ভিডিও বক্তব্য নিয়ে রেখেছি , সেই বক্তব্য দেখা যায় বহনকারী লেবার নিজে বলছেন আমি দুই বস্তা ফেনসিডিল নিয়ে শ্যামলের বাড়িতে।

এ বিষয়ে দৌলতপুর থানা পুলিশ শ্যামলের মাল বহনকারী লেবারের পরিচয় নিশ্চিত করেন সে উপজেলার গরুড়া ডিজিটি মোড়ের এলাকার রেজাউল সর্দারের ছেলে একাধিক মামলার আসামি বিশিষ্ট মাদক ব্যবসায়ী সামিরুল। দৌলতপুর থানা পুলিশ আর জানায় তাদের নামে মাদক আইনে থানায় মামলা হয়েছে যাহার নং ৮।

ফেসবুকে লাইক দিন

তারিখ অনুযায়ী খবর

এপ্রিল ২০২৪
শনি রবি সোম মঙ্গল বুধ বৃহ শুক্র
« মার্চ    
 
১০১১১২
১৩১৪১৫১৬১৭১৮১৯
২০২১২২২৩২৪২৫২৬
২৭২৮২৯৩০  
দুঃখিত! কপি/পেস্ট করা থেকে বিরত থাকুন।