• ঢাকা
  • শুক্রবার, ২৫শে অগ্রহায়ণ, ১৪২৯ বঙ্গাব্দ, ৯ই ডিসেম্বর, ২০২২ ইং
Mujib Borsho
Mujib Borsho
ফরিদপুরে ওয়েসিস বেকারী এন্ড পেস্ট্রি শপে ‘ওয়েসিস প্রিমিয়াম সুইটস’ এর নতুন সংযোজন

ফরিদপুর শহরের থানা রোডে পূর্ব খাবাসপুর মোড়ে অবস্থিত সর্বজন পরিচিত দীর্ঘ ২০ বছরের পুরাতন প্রতিষ্ঠান ওয়েসিস বেকারী এন্ড পেস্ট্রি শপে নতুন সংযোজন করা হয়েছে ‘ওয়েসিস প্রিমিয়াম সুইটস’।

দীর্ঘদিন যাবত সুনামের সাথে ব্যবসা পরিচালনা করে আসছে প্রতিষ্ঠানটি। এই প্রতিষ্ঠানের তৈরী খাদ্য সামগ্রীর মান খুবই ভাল হওয়ায় ক্রেতাদের মাঝে রয়েছে ব্যপক চাহিদা। এরই ধারাবাহিকতায় ক্রেতাদের সুবিধার কথা মাথায় রেখে নতুন সংযোজন করা হয়েছে এই মিষ্টি। যাহা পরিস্কার পরিচ্ছন্ন পরিবেশে নিজস্ব কারখানায় তৈরি করা হচ্ছে।

মিষ্টির মধ্যে স্যান্ডুইস, কুসুমভোগ, সাগরভোগ, রোল সন্দেস, ক্রীমজাম, বরফি সন্দেস, ছানার পোলাও, প্রাণপোড়া, প্যারা সন্দেস, ডিজে কালোজাম উল্লেখযোগ্য। এছাড়াও বিভিন্ন রকমের মিষ্টি সংযোজন করা হয়েছে।

বিজয়ের মাস উপলক্ষে ৪ঠা ডিসেম্বর শুক্রবার ওয়েসিস বেকারী এন্ড পেস্ট্রি শপের শো-রুমে বিভিন্ন রকমের মিষ্টি সংযোজন করা হয়েছে।

শো-রুমের পরিচালক দৈনিক আমাদের কন্ঠ ও এম টিভি বাংলার জেলা প্রতিনিধি মোঃ রিফাত ইসলাম বলেন, দীর্ঘদিন যাবত ক্রেতাদের নিকট থেকেই তাদের চাহিদার কথা জানতে পেরে অবশেষে এ উদ্যোগ নেওয়া হয়েছে।

তিনি আরও বলেন এ যাবতকালের সবচেয়ে সনামধন্য প্রতিষ্ঠানগুলোর মধ্যে ওয়েসিস বেকারী এন্ড পেস্ট্রি শপ অন্যতম। তিনি ক্রেতাদের প্রতি আহ্বান জানান নতুন সংযোজন হিসেবে অন্তত মিষ্টির স্বাদ উপভোগ করতে।

ফেসবুকে লাইক দিন

তারিখ অনুযায়ী খবর

ডিসেম্বর ২০২২
শনিরবিসোমমঙ্গলবুধবৃহশুক্র
« নভেম্বর  
 
১০১১১২১৩১৪১৫১৬
১৭১৮১৯২০২১২২২৩
২৪২৫২৬২৭২৮২৯৩০
৩১ 
দুঃখিত! কপি/পেস্ট করা থেকে বিরত থাকুন।