• ঢাকা
  • শুক্রবার, ১৮ই অগ্রহায়ণ, ১৪২৯ বঙ্গাব্দ, ২রা ডিসেম্বর, ২০২২ ইং
Mujib Borsho
Mujib Borsho

প্রধানমন্ত্রীর সহযোগিতায় মেয়রকে বাঁচাতে ঢাকা নেওয়া হলো।

ফরিদপুরে মর্মান্তিক সড়ক দুর্ঘটনায় নিহত নগরকান্দার মেয়রের স্ত্রী-সন্তানসহ ৪ জন

বিজয় পোদ্দার, ফরিদপুর : মর্মান্তিক এক সড়ক দুর্ঘটনায় ফরিদপুর জেলার নগরকান্দা পৌর সভার নবনির্বাচিত মেয়র ও থানা যুবলীগের সভাপতি নিমাই সরকারের স্ত্রী সঞ্চিতা সরকার (৪০), পুত্র গৌরব সরকার (২২), নগরকান্দা পৌর যুবলীগের যুগ্ম সাধারণ সম্পাদক কামাল হোসেন (৩৫) ও যুবলীগ কর্মী মোঃ পলাশ মাতুব্বর (২৫) নিহত হয়েছেন। গুরুত্বর আহত মেয়রকে প্রথমে থানা স্বাস্থ্য কমপ্লেক্স, পরবর্তীতে ফরিদপুর মেডিকেল কলেজ হাসপাতালে নিয়ে আসা হয়। সেখানে ডাঃ রতন সাহা, স্বপন কুমার বিশ্বাসসহ সংশ্লিষ্ট চিকিৎসক ও টেকনিশিয়ানরা নিবির চেষ্টায় তার জীবন রক্ষার চেষ্টা করেন। এক পর্যায়ে তার অবনতি হতে থাকলে হাসপাতাল অভ্যন্তরে ফরিদপুর পৌর সভার মেয়র অমিতাভ বোস, জেলা আওয়ামীলীগের যুগ্ম সাধারণ সম্পাদক ঝর্না হাসান, মহিলা বিষয়ক সম্পাদক আইভি মাসুদ, জেলা পরিষদ চেয়ারম্যান এ্যাডভোকেট সামচুল হকসহ জেলা ও উপজেলা আওয়ামীলীগ ও অংগসংগঠনের নেতৃবৃন্দ ভীড় জমান। ছুটে আসেন জেলা প্রশাসক অতুল সরকার, পুলিশ সুপার আলীমুজ্জামান বি.পি.এম সহ প্রশাসনের সংশ্লিষ্ট কর্ত ব্যক্তিরা। অবশেষে প্রধানমন্ত্রীর দপ্তর থেকে সহযোগিতার আশ্বাস আসে। রাত ১.১০ মিনিটে বাংলাদেশ সেনাবাহিনীর পি-এইচ-৯৭১ একটি ইয়ার হেলিকপ্টর অবতরন করে ফরিদপুর নদী গবেষণা হেলিপোর্টে। ১.১৭ মিনিটে গুরুত্বর আহত নগরকান্দার মেয়র নিমাই সরকারকে বহন করে হেলিকপ্টারটি দ্রুত ঢাকায় চলে যায়। সেখানেও হাজারো নেতাকর্মী তাকে দেখতে ভীড় জমায়। এই ঘটনায় সংশ্লিষ্ট এলাকাসহ ফরিদপুরে আওয়ামী নেতাকর্মীদের মধ্যে শোকের ছায়া নেমে আসে। আজ বিকেল পর্যন্ত পাওয়া খবরে জানা যায় ঢাকা সি.এম.এইচ.এ মেয়রের শরীরে সফল অস্ত্র পাচার হয়েছে আগের চেয়ে তিনি সুস্থ্য হয়ে উঠছেন।

ঘটনার বিবরণে জানা যায় বুধবার (৩ মার্চ) রাত ৯:৪৫ মিনিটের দিকে নগরকান্দা উপজেলার কাইচাইল ইউনিয়নের বিশ্বরোড কাইল্যার মোড় নামক স্থানে বাস (ঢাকা মেট্র-ব-১১-০১৭১) ও মাইক্রোবাস গাড়ীর সাথে সংঘর্ষে এই মর্মান্তিক সড়ক দুর্ঘটনা হয়।
ভাঙ্গায় বিয়ের অনুষ্ঠান শেষ করে নগরকান্দার উদ্দেশ্যে বিশ্বরোড ক্যাইলার মোড়ে রাস্তা পার হওয়ার সময় এ দুর্ঘটনার শিকার হয়। খুলনা থেকে ঢাকার উদ্দেশ্য ছেড়ে আসা জি এস পরিবহন ঢাকা মেট্র ব ১১-০১৭১ দূরত্বগামী গাড়ীটি মাইক্রোবাসটিকে ধাক্কা দিলে দুমড়ে মুচড়ে ছিটকে যায়। মাইক্রোবাসে ৭/৮ জন লোক ছিলো। ঘটনাস্থলেই মারা যায় তার স্ত্রী সঞ্জিতা সরকার (৪০), বন্ধু যুবলীগ নেতা কামাল (৩৫)। ফরিদপুর মেডিকেল কলেজ হাসপাতালে আনার পথে ছেলে গৌরব সরকার (২২) এবং যুবলীগ কর্মী মোঃ পলাশ মাতুব্বর (২৫) রাতে মেডিকেল কলেজ হাসপাতালে মারা যায়।
এছাড়া মাইক্রোবাসের চালক আজম ও পুড়াপাড়া ইউনিয়নের দুলালী গ্রামের সোহানকে এ্যাম্বুলেন্সযোগে রাতেই ঢাকায় প্রেরণ করা হয়। অন্যরা ফরিদপুর মেডিকেল কলেজ হাসপাতালে চিকিৎসাধীন আছেন।
উল্লেখ্য, গত ১৪ ফেব্রুয়ারি ফরিদপুরের নগরকান্দা পৌরসভা নির্বাচনে মেয়র পদে বাংলাদেশ আওয়ামীলীগ মনোনীত প্রার্থী হয়ে নৌকা প্রতিক নিয়ে বিপুল ভোটে জয়লাভ করেন নিমাই চন্দ্র সরকার। মঙ্গলবার বিকেলে তিনি ফরিদপুরের প্রবীন আওয়ামীলীগ নেতা বিপুল ঘোষকে স্ত্রীসহ নগরকান্দার এক আওয়ামীলীগ নেতাকে নিয়ে ফুলের শুভেচ্ছা জানাতে এসেছিলেন।

দূর্ঘটনায় নিহত স্ত্রী ও সন্তানের সাথে মেয়র নিমাই চন্দ্র সরকার

ফেসবুকে লাইক দিন

তারিখ অনুযায়ী খবর

ডিসেম্বর ২০২২
শনিরবিসোমমঙ্গলবুধবৃহশুক্র
« নভেম্বর  
 
১০১১১২১৩১৪১৫১৬
১৭১৮১৯২০২১২২২৩
২৪২৫২৬২৭২৮২৯৩০
৩১ 
দুঃখিত! কপি/পেস্ট করা থেকে বিরত থাকুন।