• ঢাকা
  • বৃহস্পতিবার, ১৪ই চৈত্র, ১৪৩০ বঙ্গাব্দ, ২৮শে মার্চ, ২০২৪ ইং
গলাচিপায় জমি-জমাকে কেন্দ্র করে সংঘর্ষে ৩ জন আহত

গলাচিপা (পটুয়াখালী) প্রতিনিধিঃ

পটুয়াখালীর গলাচিপায় জমি-জমাকে কেন্দ্র করে ৩ জন আহত হওয়ার খবর পাওয়া গেছে। আহতরা হলেন ফোরকান মোল্লা (৫০), রুনা বেগম (৩৫) ও তাসলিমা বেগম (৪০)। আহতদেরকে এলাকাবাসী উদ্ধার করে গলাচিপা উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে ভর্তি করেছে। ঘটনাটি ঘটেছে উপজেলার পানপট্টি ইউনিয়নের কোকাইতবক গ্রামে।

ঘটনাসূত্রে ও আহত ফোরকান মোল্লা জানান, বৃহস্পতিবার সকাল ৯টার দিকে আমাদের বসত বাড়ির পাশের গাছ বাগানে প্রতিপক্ষ হানিফ মোল্লা, আশরাফ মোল্লা, তুহিন মোল্লা, শাহজাহান মোল্লা, আজিজ মোল্লার সাথে জমি-জমাকে কেন্দ্র করে কথা কাটাকাটির এক পর্যায়ে চড়াও হয়ে আমি ও আমার স্ত্রীসহ তিনজনকে তাদের হাতে থাকা লোহর রড দিয়ে পিটিয়ে গুরুতর আহত করে। পরে আমাদের ডাক চিৎকারে এলাকাবাসী এসে পরলে মরধরকারীরা পালিয়ে যায়। এলাকাবাসী আমাদেরকে উদ্ধার করে গলাচিপা হাসপাতালে ভর্তি করে। হাসপাতালের কর্তব্যরত চিকিৎসক ডা. মনির হোসেন বলেন, আমার চিকিৎসাধীনে ফোরকান মোল্লা, রুনা বেগম ও তাসলিমা বেগম ৩য় তলায় ভর্তি আছে। ফোরকান মোল্লার মাথায় সেলাই আছে আর রুনা বেগমের হাতে সেলাই আছে।

এ বিষয়ে আহত রুনা বেগম বলেন, দীর্ঘ ২০ বছর পর্যন্ত এই জমি-জমার জের নিয়ে মারামারি চলছে। এ মারামারি প্রতি বছরই হয়। এ ব্যাপারে প্রতিপক্ষের নামে থানায় একাধিক মামলা আছে। সঠিক বিচার না পাওয়া আমাদেরকে এরা প্রতি বছরই মারধর করে। এ বিষয়ে প্রতিপক্ষ হানিফ মোল্লার কাছে মুঠোফোনে জানতে চাইলে তিনি জানান, এ মারামারিতে আমরাও ৪/৫ জন আহত হয়েছি।

এ বিষয়ে পানপট্টি ইউনিয়নের ইউপি সদস্য কামাল মিয়া ঘটনার সত্যতা স্বীকার করেন। এ বিষয়ে গলাচিপা থানা অফিসার ইনচার্জ (ওসি) এমআর শওকত আনোয়ার বলেন, অভিযোগ পেলে আইনগত ব্যবস্থা গ্রহণ করা হবে। এ বিষয়ে নুর জামাল মোল্লা বাদী হয়ে শুক্রবার গলাচিপা থানায় মামলা করবেন বলে জানান।

ফেসবুকে লাইক দিন

তারিখ অনুযায়ী খবর

মার্চ ২০২৪
শনি রবি সোম মঙ্গল বুধ বৃহ শুক্র
« ফেব্রুয়ারি    
 
১০১১১২১৩১৪১৫
১৬১৭১৮১৯২০২১২২
২৩২৪২৫২৬২৭২৮২৯
৩০৩১  
দুঃখিত! কপি/পেস্ট করা থেকে বিরত থাকুন।