• ঢাকা
  • শুক্রবার, ৬ই বৈশাখ, ১৪৩১ বঙ্গাব্দ, ১৯শে এপ্রিল, ২০২৪ ইং
বাংলানিউজের ফরিদপুর প্রতিনিধি হিসেবে যোগ দিলেন হারুন

মনির মোল্যা, নিজস্ব প্রতিবেদক:

বাংলাদেশের শীর্ষ অনলাইন গণমাধ্যম বাংলানিউজ২৪.কম এর ফরিদপুর জেলা প্রতিনিধি হিসেবে যোগ দিলেন বিডি২৪লাইভ.কমের হারুন-অর-রশীদ।

আজ মঙ্গলবার (৪ জানুয়ারি) দুপুরে গণমাধ্যমকে এ তথ্য নিশ্চিত করেন হারুন।

হারুন বলেন, গত (১ ডিসেম্বর) আনুষ্ঠানিকভাবে তিনি বাংলানিউজে যোগদান করেন। এ উপলক্ষে পত্রিকার কার্যালয়ে আয়োজিত এক অনুষ্ঠানে তাকে স্বাগত জানায় বাংলানিউজ পরিবার।

তিনি বলেন, ‘নতুন জায়গায় ঝুঁকি থাকে তবে সুযোগ তৈরি হয় নিজেকে প্রমাণ করার, স্বপ্ন ছোঁয়ার। মানুষের কথা ছড়িয়ে দিতে চাই আরও বেশি প্রাণ খুলে। প্রত্যেকটি ভোর আসবে নতুন স্বপ্ন নিয়ে। অনেক নতুনের শুরু ২০২২ হোক প্রত্যাশা পূরণের। সবার দোয়া পরামর্শ ও সহযোগিতা চাই।’

প্রসঙ্গত, হারুন-অর-রশীদ এর জন্ম ১৯৯২ সালের ২ ফেব্রুয়ারী ফরিদপুরের সালথা উপজেলার খোয়াড় গ্রামে। পড়ালেখা করেছেন জাতীয় বিশ্ববিদ্যালয়ের অধিভুক্ত সরকারি রাজেন্দ্র কলেজের ব্যবস্থাপনা বিভাগে। সে ব্যবস্থাপনা বিভাগ থেকে বিবিএ (অনার্স) ও এমবিএ সম্পন্ন করেন। এছাড়া সে ফরিদপুরের সরকারি টিচার্স ট্রেনিং কলেজ থেকে (ব্যাচেলর অব এডুকেশন) বিএড করেন।

হারুন, এর আগে বিডি২৪লাইভ.কম ছাড়াও দেশের কয়েকটি জনপ্রিয় অনলাইন গণমাধ্যমে কাজ করেছেন। সে সবার দোয়া ও সহযোগিতা কামনা করেছেন।

ফেসবুকে লাইক দিন

তারিখ অনুযায়ী খবর

এপ্রিল ২০২৪
শনি রবি সোম মঙ্গল বুধ বৃহ শুক্র
« মার্চ    
 
১০১১১২
১৩১৪১৫১৬১৭১৮১৯
২০২১২২২৩২৪২৫২৬
২৭২৮২৯৩০  
দুঃখিত! কপি/পেস্ট করা থেকে বিরত থাকুন।