• ঢাকা
  • বৃহস্পতিবার, ১২ই বৈশাখ, ১৪৩১ বঙ্গাব্দ, ২৫শে এপ্রিল, ২০২৪ ইং
কানাইপুর ইউনিয়ন পূজা উদযাপন পরিষদের দ্বি- বার্ষিক সম্মেলন অনুষ্ঠিত

নিরঞ্জন মিত্র ( নিরু)( ফরিদপুর জেলা প্রতিনিধি)

ফরিদপুর সদরের কানাইপুর ইউনিয়ন পূজা উদযাপন পরিষদের শাখা কমিটি গঠনকল্পে দ্বি-বার্ষিক সম্মেলন অনুষ্ঠিত হয়েছে। ৪সেপ্টেম্বর শনিবার বিকালে শিকদার বাড়ী মন্দির প্রাঙ্গণে সম্মেলনে এ কমিটির নাম ঘোষনা করা হয়।

সম্মেলন সভায় সভাপতিত্ব করেন সদর উপজেলা পূজা উদযাপন পরিষদের সভাপতি শিতাংশু মিত্র কিংকর।

সম্মেলন অনুষ্ঠানে এসময় উপস্থিত ছিলেন সদর উপজেলা পূজা উদযাপন পরিষদ কমিটির সহ-সভাপতি জগজীবন সাহা, এ্যাডভোকেট স্বপন সাহা, আনন্দ সাহা, নিখিল রঞ্জন দে, সাধারন সম্পাদক এডভোকেট চিরঞ্জীব রায়,
সাংগঠনিক সম্পাদক উজ্জ্বল সরকার, আইন বিষয়ক সম্পাদক এ্যাডভোকেট বিদ্যুৎ চৌধুরী, সদস্য নিমাই শিকদার
প্রমুখ।

সন্মেলনে সর্বসন্মতক্রমে দ্বিতীয় অধিবেশনে সদর উপজেলা পূজা উদযাপন পরিষদের সভাপতি শিতাংশু কিংকর মিত্র এর এক স্বাক্ষরিত প্রেস বিজ্ঞপ্তি মাধ্যমে কমিটিতে সভাপতি রথীন্দ্র নাথ শিকদার( নিপু), সহ- সভাপতি সুবির শিকদার ও বিপ্লব সাহার নাম ঘোষনা করা হয়।

সদর উপজেলা পূজা উদযাপন পরিষদের সভাপতি শিতাংশু মিত্র কিংকর জানান, কানাইপুর ইউনিয়ন পূজা উদযাপন পরিষদ কমিটি আগামী দুই বছরের জন্য এই কমিটি গঠন করা হবে। আগামী সাত দিনের মধ্যে ইউনিয়নের কাত্তিয়ানী ও দূর্গা পূজার কমিটির সভাপতি ও সাধারণ সম্পাদকদের ভোটের মাধ্যমে এই ইউনিয়নের পূজা উদযাপন পরিষদের সাধারণ সম্পাদক নির্বাচিত হবে। তারপর ৪১ জন সদস্য বিশিষ্ট একটি পূর্ণাঙ্গ কমিটির তালিকা প্রকাশ করা হবে বলে জানান।

সম্মেলন অনুষ্ঠানে ইউনিয়নের বিভিন্ন প্রান্ত থেকে মন্দির কমিটির নেতৃবৃন্দ এবং হিন্দু সম্প্রদায়ের শত শত মানুষ অংশ গ্রহন করেন।

ফেসবুকে লাইক দিন

তারিখ অনুযায়ী খবর

এপ্রিল ২০২৪
শনি রবি সোম মঙ্গল বুধ বৃহ শুক্র
« মার্চ    
 
১০১১১২
১৩১৪১৫১৬১৭১৮১৯
২০২১২২২৩২৪২৫২৬
২৭২৮২৯৩০  
দুঃখিত! কপি/পেস্ট করা থেকে বিরত থাকুন।