• ঢাকা
  • মঙ্গলবার, ৩রা বৈশাখ, ১৪৩১ বঙ্গাব্দ, ১৬ই এপ্রিল, ২০২৪ ইং
বকশীগঞ্জে কর্মহীন, অসহায় ও এতিমদের পাশে ব্যারিস্টার সামির সাত্তার

আল মোজাহিদ বাবু,বকশীগঞ্জ (জামালপুর) প্রতিনিধি

জামালপুরের বকশীগঞ্জ উপজেলায় করোনাভাইরাসের কারণে ক্ষতিগ্রস্ত কর্মহীন, শ্রমিক, দুস্থ, অসহায় দরিদ্রদের পাশে দাঁড়িয়েছেন বাংলাদেশ সুপ্রীম কোর্টের আইনজীবী ব্যারিস্টার সামির ছাত্তার। বকশীগঞ্জের সাবেক মন্ত্রী এম এ ছাত্তারের একমাত্র পুত্র ব্যারিস্টার সামির ছাত্তার তার ব্যক্তিগত উদ্যোগে এসব দরিদ্র পরিবারের মাঝে নগদ অর্থ বিতরণ করা হচ্ছে। প্রতিদিনই তার পক্ষে কোন না কোন ইউনিয়নে নগদ অর্থ বিতরণ কার্যক্রম পরিচালিত হচ্ছে।

ব্যারিস্টার সামির ছাত্তারের দিকনির্দেশনায় তার প্রতিনিধি ব্যবসায়ী খোকন আকন্দ ও জিসান হাবিব অসহায়দের মাঝে নগদ অর্থ পৌঁছে দিচ্ছেন।

৪ মে বকশীগঞ্জ পৌর শহরের কর্মহীন হয়ে পড়া ৫০ জন শ্রমিক ও ক্ষুদ্র ব্যবসায়ীকে আর্থিক সহায়তা করা হয়। একই সঙ্গে পৌর এলাকার মালিরচর ধুমালী পাড়া, মন্ডল পাড়া, মেরুরচর ইউনিয়নের খেওয়ারচর গ্রামের ৩০ জন অসহায় এর মাঝে আর্থিক সহযোগিতা প্রদান করা হয়।

নগদ অর্থ বিতরণ কার্যক্রমে উপস্হিত ছিলেন মো: নাজির হোসেন, ব্যবসায়ী খোকন আকন্দ,, বকশীগঞ্জ পৌরসভার প্যানেল মেয়র মিজানুর রহমান, জিসান হাবিব ও সাখাওয়াত হোসেন উপস্থিত ছিলেন।

এ বিষয়ে ব্যবসায়ী খোকন আকন্দ জানান, ব্যারিস্টার সামির ছাত্তার গত বছরের করোনার সময় থেকে এখন পর্যন্ত কয়েকশ পরিবারের পাশে দাঁড়িয়েছেন। চলতি রমজান মাস জুড়ে নগদ অর্থ বিতরণ কার্যক্রম অব্যাহত থাকবে।

ফেসবুকে লাইক দিন

তারিখ অনুযায়ী খবর

এপ্রিল ২০২৪
শনি রবি সোম মঙ্গল বুধ বৃহ শুক্র
« মার্চ    
 
১০১১১২
১৩১৪১৫১৬১৭১৮১৯
২০২১২২২৩২৪২৫২৬
২৭২৮২৯৩০  
দুঃখিত! কপি/পেস্ট করা থেকে বিরত থাকুন।