• ঢাকা
  • মঙ্গলবার, ১০ই বৈশাখ, ১৪৩১ বঙ্গাব্দ, ২৩শে এপ্রিল, ২০২৪ ইং
ফরিদপুরে ইভটিজিং এ বাধা দেওয়ায় ৬ মাসের অন্তঃসত্ত্বা মহিলাকে মারধর

এস এম মনিরুজ্জামান ফরিদপুর:-

ফরিদপু সদর উপজেরার  কানাইপুরের হুগলাকান্দিতে ইভটিজিং এ বাধা দেওয়ায় বাবা মাকে মারপিট, দোকান ভাংচুর ও অর্থ লুটের অভিযোগ পাওয়া গেছে।

জানাযায়, শুক্রবার বিকালে শহরতলীর  সদর উপজেলার  কানাইপুরের হুগলাকান্দিতে হাসান আলীর স্কুল পড়ুয়া মেয়েকে বিভিন্ন সময় কৃষনগর ইউনিয়নের বড় মাদবপুর এলাকার মৃত তৌহিদুলের ছেলে তসলিম (২২) উত্যক্ত করে। এর প্রতিবাদ করায় শুক্রবার বিকালে সোহাগ শেখ এর নেতৃত্বে  দেশিয় অস্ত্র নিয়ে ১৫/২০ জন লোক মেয়ের পিতা হাসান আলীর দোকানে অর্তকিত হামলা চালিয়ে দোকান  ভাংচুর, মালামাল ও টাকা লুট করে নিয়ে যায় হামলাকারীরা। এসময় হামলাকারীরা মেয়ের পিতা হাসেন আলী, অন্তস্বত্বা মা,চাচা মাসুদকে মারপিট করে জখম করে। এসময় হামলাকারিদের মধ্যে আসলাম শেখ মেয়ের মা  ছয় মাসের  অন্তস্বত্বা রুপালী খাতুনকে পেটে লাথি মেরে মাটিতে ফেলে দেয়। আহত রুপালী খাতুন বর্তমানে ফরিদপুর জেনালেল হাসপাতালে গাইনি বিভাগে চিকিৎসাধিন আছেন। এই ঘটনায় মেয়ের পিতা  হাসান আলী বাদি হয়ে ফরিদপুর কোতয়ালী থানায় ৬ জন এজাহার নামীয় এবং অঙ্গাতানামা ৮/১০ জনকে আসামী করে একটি মামলা দায়ের করেছেন।

এবিষয়ে মামলার এজাহারনামীয় আসামী মোঃ সোহাগ শেখের মোবাইল ফোনে ঘটনার বিষয়ে জানতে চাইলে  তিনি এই প্রতিবেদককে বলেন, আমি ঘটনার সময় উপস্থিত থেকে তসলিম ও আসলামকে থামানোর  চেষ্টা করি। কিন্তু হামলাকারীরা আমার কথা শোনে নাই।

মামলার তদন্তকারি কর্মকর্তা এস আই সামচুল আলম জানান, এই ঘটনায় থানায় একটি অভিযোগ দায়ের হয়েছে। আমি তদন্তকারি কর্মকর্তা হিসেবে ঘটনাস্থল পরিদর্শন করে ঘটনার সততা পেয়েছি। আসামীদের গ্রেফতারের চেষ্টা চলছে।

এলাকাবাসি ইভটিজিং এ বাধা দেওয়ায় দোকান ভাংচুর ও অন্তস্বত্বা মহিলাকে মারপিট কারীদের দৃষ্টান্ত মূলক শাস্তি দাবি জানিয়েছেন।

ফেসবুকে লাইক দিন

তারিখ অনুযায়ী খবর

এপ্রিল ২০২৪
শনি রবি সোম মঙ্গল বুধ বৃহ শুক্র
« মার্চ    
 
১০১১১২
১৩১৪১৫১৬১৭১৮১৯
২০২১২২২৩২৪২৫২৬
২৭২৮২৯৩০  
দুঃখিত! কপি/পেস্ট করা থেকে বিরত থাকুন।