• ঢাকা
  • সোমবার, ২রা জ্যৈষ্ঠ, ১৪২৯ বঙ্গাব্দ, ১৬ই মে, ২০২২ ইং
Mujib Borsho
Mujib Borsho
আতিয়ার স্মৃতি ফুটবল টুর্নামেন্ট ও নৌকা বাইচ

ক্রীড়াই শক্তি, ক্রীড়াই বল শ্লোগানকে সামনে রেখে রবিবার শহরতলীর গোবিন্দপুর-অম্বিকাপুর কবি জসীম উদ্দীন মাঠে আতিয়ার স্মৃতি ফুটবল টুর্নামেন্ট ও নৌকা বাইচ অনুষ্ঠিত হয়।

ফুটবল টুর্নামেন্টে ৩-১ গোলে ফাইনাল খেলা সম্পন্ন হয়। ২ গোলে রাফিউল ট্রেডার্স চ্যাম্পিয়ন হয়, ভাষাণচর রানার-আপ। বিজয়ীদের প্রথম পুরস্কার হিসেবে একটি ফ্রিজ ও রানার-আপ একটি এলইডি টিভি দেওয়া হয়।

নৌকা বাইচে প্রত্যেক অংশগ্রহণকারীকে মোবাইল সেট প্রদান করা হয়। বিশিষ্ট শিল্পপতি ও রাজনৈতিক ব্যক্তিত্ব শামীম হকের পক্ষ থেকে এই পুরস্কার প্রদান করা হয়। অনুষ্ঠানের শুরুতে প্রয়াত বীর মুক্তিযোদ্ধা মাহাবুবুর রহমান খানের প্রতি শ্রদ্ধা জানিয়ে এক মিনিট নিরবতা পালন করা হয়।

অনুষ্ঠানে শ্রমিকলীগ নেতা আব্দুর রাজ্জাক মিয়ার সভাপতিত্বে প্রধান অতিথি হিসেবে উপস্থিত ছিলেন জেলা আ.লীগের উপদেষ্টা পরিষদের সদস্য, বীরমুক্তিযোদ্ধা অ্যাডঃ শামসুল হক ভোলা মাস্টার। বিশেষ অতিথি হিসেবে উপস্থিত ছিলেন জেলা আ.লীগের বিজ্ঞান ও প্রযুক্তি বিষয়ক সম্পাদক অমিতাভ বোস, বীর মুক্তিযোদ্ধা সাইফুল ইসলাম নিলু, ফরিদপুর মটর ওয়ার্কাস (১০৫৫)-এর সাধারণ সম্পাদক গোলাম মোঃ নাসির, অম্বিকাপুর ইউনিয়ন আ.লীগ সভাপতি কুদ্দুসুর রহমান কুদ্দুস, সাবেক শহর আ.লীগের যুগ্ম সম্পাদক জামাল উদ্দিন কানু, সাংগঠনিক সম্পাদক মাসুদুর রহমান মাসুদ, টুর্নামেন্টের ব্যবস্থাপক তরুন সমাজসেবক মোঃ মাজেদুর রহমান মাজেদ, ওয়ার্ড আ.লীগ নেতা কামাল হোসেন সেন্টু, ফরিদপুর ওয়েলফেয়ার ফাউন্ডেশনের সাধারণ সম্পাদক আলী আজগর মানিকসহ নেতৃবৃন্দ।

অনুষ্ঠানটি সঞ্চালনায় ছিলেন সাংবাদিক সংগঠক বিজয় পোদ্দার ও কুদ্দুসুর রহমান কুদ্দুস। নৌকা বাইচে অংশ নেয় চরজ্ঞানদিয়া, বাবুল বেপারী, ইমতিয়াজ মোল্যা, গহর মালোসহ বিভিন্ন বাইচদল। প্রধান অতিথি তার বক্তব্যে বলেন এই ধরনের আয়োজন আমাদের গ্রাম বাংলার ঐতিহ্যকে জাগ্রত করে। আর খেলাধুলা যুব সমাজকে সুস্থ ধারায় এগিয়ে নেয়। কিন্তু নদী, খাল নাব্যতার কারনে আজকাল খুব একটা নৌকাবাইচ দেখা যায় না।

ফেসবুকে লাইক দিন

তারিখ অনুযায়ী খবর

মে ২০২২
শনিরবিসোমমঙ্গলবুধবৃহশুক্র
« এপ্রিল  
 
১০১১১২১৩
১৪১৫১৬১৭১৮১৯২০
২১২২২৩২৪২৫২৬২৭
২৮২৯৩০৩১