• ঢাকা
  • বৃহস্পতিবার, ১২ই বৈশাখ, ১৪৩১ বঙ্গাব্দ, ২৫শে এপ্রিল, ২০২৪ ইং
প্রকল্প বাস্তবায়নে অনিয়ম-দুর্নীতি সহ্য করা হবে না  -এমপি নিক্সন চৌধুরী

মোঃ রমজান সিকদার, ভাঙ্গা(ফরিদপুর)প্রতিনিধি-৪/১/২২

ফরিদপুর-৪ আসনের সাংসদ ও আওয়ামী যুবলীগের প্রেসিডিয়াম সদস্য মজিবুর রহমান চৌধুরী নিক্সন বলেছেন, সরকারি ভাবে বরাদ্দকৃত যে কোন প্রকল্প বাস্তবায়নে কোন ধরনের অনিয়ম ও দুর্নীতি সহ্য করা হবে না। সততা ও নিষ্ঠার সাথে সরকারি কর্মকর্তাগন ও জনপ্রতিনিধিরা সর্বদা কাজ করে যাবেন। বর্তমান সরকারের মাননীয় প্রধানমন্ত্রী জননেত্রী শেখ হাসিনা দেশে যে ভাবে উন্নয়নমুলক কাজ দিয়ে এগিয়ে নিয়ে যাচ্ছে তার ধারাবাহিকতা রক্ষা করা আমাদের দায়িত্ব। অসহায়দের ও গৃহহীনদের ঘর নির্মান করে দেওয়া সহ নানা সরকারি প্রকল্প সরকারি কর্মকর্তাদেরই বাস্তবায়ন করতে হয়। সুতরাং প্রধানমন্ত্রীর হাতকে শক্তিশালী করতে তার দেওয়া প্রতিটি প্রকল্প স্বচ্ছতার সাথে বাস্তবায়ন করতে হবে। জনপ্রতিনিধিরা এসব কাজ সঠিক ভাবে তদারকি করলে এবং বিভিন্ন গনমাধ্যমের কর্মীরা নিয়মিত যাচাই বাছাই করলে কোন অনিয়ম হবে না। তাই সকলে তার জায়গা থেকে সঠিক দায়িত্ব পালন করার আহবান করছি।

মঙ্গলবার দুপুরে ভাঙ্গা আবু ইউসুফ ষ্টেডিয়ামের হল রুমে আয়োজন করা হয় আশ্রয়ন-২ প্রকল্প বাস্তবায়নের উপজেলা ট্রাস্কফোর্স কমিটির সভা। সভায় প্রধান অতিথি হিসাবে উপস্হিত ছিলেন সাংসদ মজিবুর রহমান চৌধুরী নিক্সন। তিনি এসময় তার বক্তব্যে আরো বলেন, সড়ক ও মহাসড়কে যারা চাদাবাজি করে তাদের চিহ্নিত করে আইনের আওতায় আনতে। একই সাথে সড়কে চলাচল কারি ছোট যানবাহন গুলোর কাছ থেকে সড়কে সিরিয়ালের নামে এতদিন যারা চাদা আদায় করত আজ থেকে তা আর না দিতে। সড়কের শৃঙ্খলা ফিরিয়ে আনতে সাংসদ এসময় উপজেলা নিবার্হী কর্মকর্তা ও লোকাল থানা ও  হাই-ওয়ে থানার ওসিদের নির্দেশ দেন। একই সাথে যেসকল কথিত রাজনৈতিক নেতারা এতদিন সড়কের চাদা আদায় করত তাদের হুশিয়ারি করে দেন নিক্সন চৌধুরী।

সভায় উপজেলা নিবার্হী কর্মকর্তা আজিমউদ্দিন খানের সভাপতিত্বে আরো উপস্হিত ছিলেন, উপজেলা পরিষদের চেয়ারম্যান এস,এম হাবিবুর রহমান, উপজেলা পরিষদের ভাইস চেয়ারম্যান মাওলানা ইসাহাক মোল্লা, থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা সেলিম রেজা, উপজেলা পরিবার কল্যান ও স্বাস্হ্য কর্মকর্তা ডাক্তার মহসিন ফকির, ফরিদপুর জেলা মিনিবাস মালিক সমিতির সাধারন সম্পাদক আলহাজ্ব সোবাহান মুন্সি, উপজেলার ১২টি ইউনিয়নের নবনির্বাচিত ও সাবেক চেয়ারম্যান বৃন্দ, প্রশাসনিক কর্মকর্তাগন প্রমুখ।

ফেসবুকে লাইক দিন

তারিখ অনুযায়ী খবর

এপ্রিল ২০২৪
শনি রবি সোম মঙ্গল বুধ বৃহ শুক্র
« মার্চ    
 
১০১১১২
১৩১৪১৫১৬১৭১৮১৯
২০২১২২২৩২৪২৫২৬
২৭২৮২৯৩০  
দুঃখিত! কপি/পেস্ট করা থেকে বিরত থাকুন।