• ঢাকা
  • রবিবার, ১২ই আষাঢ়, ১৪২৯ বঙ্গাব্দ, ২৬শে জুন, ২০২২ ইং
Mujib Borsho
Mujib Borsho
নগরকান্দায় কিশোরীর হাত-মুখ বেধে সংঘবদ্ধ ধর্ষণ

নগরকান্দা (ফরিদপুর) প্রতিনিধিঃ

ফরিদপুরের নগরকান্দার চরযশোরদি ইউনিয়নের দহিসারা গ্রামের ‍১ কিশোরীর হাত-মুখ বেধে সংঘবদ্ধ ভাবে ধর্ষণের অভিযোগ উঠেছে স্থানীয় ৩ যুবকের বিরুদ্ধে।

শনিবার (০৬ জুন) সন্ধ্যায় তাকে বাড়ির পাশের একটি পাটক্ষেতে হাত-মুখ বেধে সঙ্ঘবদ্ধভাবে জোরপূর্বক ধর্ষণ করা হয়েছে বলে জানিয়েছে ঐ ভুক্তভোগী কিশোরী।

পরে পরিবার ও স্থানীয়দের সহায়তায় তাকে উদ্ধার করে চিকিৎসার জন্য ফরিদপুর মেডিকেল হাসপাতালে ভর্তি করা হয়েছে।

এ ঘটনায় ভুক্তভোগীর বাবা নগরকান্দা থানায় একটি অভিযোগ দায়ের করেছে।

ভুক্তভোগীর পরিবার জানায়, স্থানীয় সাবেক চেয়ারম্যান পথিক তালুকদারের আপনভাই পলাশ তালুকদারের শ্যালক দহিসারা গ্রামের ইলিয়াস মোল্লার ছেলে নাফিজ মোল্লা (২০), দেলোয়ার মোল্লার ছেলে শাওন মোল্লা (১৮) ও একই গ্রামের ওয়াদুত মুন্সির নাতি ও পার্শ্ববর্তী সালথা উপজেলার বল্লোভদি গ্রামের মন্টু মোল্লার ছেলে সাগর মোল্লা (২০)। তাদের মেয়েকে বেশ কিছু দিন ধরে নানা ভাবে বিরক্ত ও কুপ্রস্তাব দিয়ে আসছিলো। প্রস্তাবে রাজি না হলে এক পর্যায়ে গত শনিবার সন্ধ্যায় বাড়ির পাশের একটি পাটক্ষেতে জোরপূর্বক হাত-মুখ বেধে সঙ্ঘবদ্ধ ধর্ষণ করেছে তারা।
এ ঘটনার অভিযুক্তদের কঠিন শাস্তি দাবী করে ভুক্তভোগীর পরিবার।

প্রাথমিক ভাবে ঘটনার সত্যতা স্বীকার করে নগরকান্দা থানার ওসি হাবিল হোসেন বলেন, ভুক্তভোগী ও তার পরিবার ঐ রাতে থানায় এসে বিষয়টি আমাদের জানিয়েছে। মেয়েটি এখন ফরিদপুরে চিকিৎসাধীন রয়েছে। লিখিত অভিযোগ পেলে আইনানুগ ব্যবস্থা গ্রহন করা হবে।

নগরকান্দা সার্কেলের সিনিয়র সহকারী পুলিশ সুপার সুমিনুর রহমান বলেন, অপরাধী যেই হোক না কেনো পুলিশ তাদের আইনের আওতায় আনবে। এ ঘটনায় অভিযুক্ত কেউ ছাড় পাবে না।

শফিকুল খান জনি
০৫ জুন ২০২২।

ফেসবুকে লাইক দিন

তারিখ অনুযায়ী খবর

জুন ২০২২
শনিরবিসোমমঙ্গলবুধবৃহশুক্র
« মে  
 
১০
১১১২১৩১৪১৫১৬১৭
১৮১৯২০২১২২২৩২৪
২৫২৬২৭২৮২৯৩০ 
দুঃখিত! কপি/পেস্ট করা থেকে বিরত থাকুন।