• ঢাকা
  • সোমবার, ১৭ই ফাল্গুন, ১৪২৭ বঙ্গাব্দ, ১লা মার্চ, ২০২১ ইং
বোয়ালমারী পৌরঃনিঃ আ’লীগের বিশেষ বর্ধিত সভা, কেন্দ্রে সকল প্রার্থীর নাম পাঠানোর প্রস্তাব

বোয়ালমারী-আলফাডাঙ্গা (ফরিদপুর) প্রতিনিধিঃ আসন্ন ১৬ জানুয়ারি পৌরসভা নির্বাচনকে সামনে রেখে দলীয় প্রার্থী বাছাইয়ে ফরিদপুরের বোয়ালমারী উপজেলা ও পৌর আওয়ামী লীগের বিশেষ বর্ধিত সভা অনুষ্টিত হয়েছে।  শুক্রবার সন্ধ্যা থেকে রাত ৯টা পর্যন্ত পৌরসদরের বিলাসী শপিং কমপ্লেক্সে এ সভা অনুষ্ঠিত হয়। উপজেলা ও পৌর কমিটির নেতৃবৃন্দের মতামতের ভিত্তিতে আট সদস্যের প্রাথমিক তালিকা তৈরি করা হয়। সভায় সিদ্ধান্ত হয় শনিবার উপজেলা ও পৌর আওয়ামীলীগের সভাপতি ও সাধারণ সম্পাদক বসে ওই আট সদস্যের প্রাথমিক তালিকা থেকে তিনজনের নাম চূড়ান্ত করে জেলা আওয়ামী লীগের কাছে পাঠানোর।

পৌর আওয়ামী লীগের সভাপতি আব্দুল আলীম মোল্যার সভাপতিত্বে সভায় স্বাগত বক্তব্য রাখেন, উপজেলা আওয়ামীলীগের সভাপতি ও উপজেলা চেয়ারম্যান এম এম মোশাররফ হোসেন। উপজেলা আওয়ামীলীগের সাধারণ সম্পাদক শাহজাহান মীরদাহ পিকুলের পরিচালনায় সভায় আরো বক্তব্য রাখেন, সহসভাপতি আসাদুজ্জামান মিন্টু,  সাংগঠনিক সম্পাদক মিজানুর রহমান মৃধা মিলন ও সৈয়দ রাসেল রেজা, যুবলীগের আহবায়ক রফিকুল ইসলাম প্রমুখ। এ সময় পৌর আওয়ামী লীগের সকল ওয়ার্ড সভাপতি, সম্পাদকসহ অধিকাংশ সদস্য উপস্থিত ছিলেন। আট মনোনয়ন প্রত্যাশীর তালিকায় রয়েছেন বর্তমান মেয়র মো. মোজাফফর হোসেন বাবলু। যিনি গত পৌরসভা নির্বাচনে নৌকার বিদ্রোহী প্রার্থী হিসেবে মেয়র নির্বাচিত হয়েছিলেন। এছাড়া উপজেলা আওয়ামী লীগের সদস্য ও ছাত্রলীগের সাবেক সভাপতি হাসানুজ্জামান মিয়া মুকুল, বোয়ালমারীর গর্ভনর খ্যাত মরহুম আব্দুল হামিদ বাবু মিয়ার ছেলে পৌর আওয়ামী লীগের যুগ্ম সাধারণ সম্পাদক সেলিম রেজা লিপন মিয়া, জেলা কৃষকলীগের যুগ্ম আহবায়ক মো. লিটন মৃধা, কেন্দ্রীয় আওয়ামী লীগের বন ও পরিবেশ বিষয়ক উপকমিটির সদস্য সাবেক ছাত্রনেতা বিমান রায়, যুবলীগ নেতা মো. মাসুদুর রহমান, পৌর আওয়ামী লীগের ৮ নম্বর ওয়ার্ড সভাপতি সাহাবুদ্দিন আহমেদ সাফু এবং উপজেলা গ্রাম ডাক্তার সমিতির সভাপতি ডা. সোলায়মান মোল্যা।
সভায় বক্তব্যকালে মো. মিজানুর রহমান মৃধা পৌর নির্বাচনে সকল প্রার্থীদের নাম দলের কেন্দ্রীয় কার্যালয়ে পাঠানোর প্রস্তাব করেন। এ সময় অধিকাংশ নেতৃবৃন্দ তার প্রস্তাবের সমর্থন করেন।
পৌর আওয়ামীলীগের সভাপতি আব্দুল আলীম মোল্যা বলেন, অতীতে যারা দলের সিদ্ধান্তের বাইরে গিয়ে স্থানীয় নির্বাচনে নৌকার বিপক্ষে নির্বাচন করেছেন তাদের বাদ দিয়ে তিনজনের নামের তালিকা চূড়ান্ত করার আহবান জানান।

ফেসবুকে লাইক দিন

তারিখ অনুযায়ী খবর

মার্চ ২০২১
শনিরবিসোমমঙ্গলবুধবৃহশুক্র
« ফেব্রুয়ারি  
 
১০১১১২
১৩১৪১৫১৬১৭১৮১৯
২০২১২২২৩২৪২৫২৬
২৭২৮২৯৩০৩১ 
দুঃখিত! কপি/পেস্ট করা থেকে বিরত থাকুন।