• ঢাকা
  • রবিবার, ৩০শে আষাঢ়, ১৪৩১ বঙ্গাব্দ, ১৪ই জুলাই, ২০২৪ ইং
সাভারে করোনা আক্রান্ত হয়ে মারা গেছেন জনপ্রিয় শিক্ষক নয়ন

সাভারে করোনাভাইরাসে আক্রান্ত হয়ে শনিবার রাতে মারা গেছেন জনপ্রিয় শিক্ষক নয়ন গিলবার্ট রোজারিও (৪৯)। উপজেলা স্বাস্থ্য বিভাগের হিসাব অনুযায়ী এ নিয়ে সাভার উপজেলায় মারা গেছেন ২৮ জন। আর আক্রান্ত হয়েছে ৮১৮ জন।

জি রোজারিও সাভারের ধরেণ্ডা ধর্মপল্লীর রাজাসন গ্রামের সুশীল রোজারিও ছেলে। তিনি শিক্ষকতা ছাড়াও নয়ন গিলবার্ট রোজারিও ধরেণ্ডা খ্রীষ্টান কো-অপারেটিভ ক্রেডিট ইউনিয়নের সাধারণ সম্পাদক, ধরেন্ডা ধর্মপল্লীর যুব সংগঠন ধরেন্ডা মিশন তরুণ সংঘের উপদেষ্টাসহ ধর্মপল্লীর সকল কাজে অগ্রণী ভূমিকা পালন করতেন বলে জানা যায়।

উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্স সূত্রে জানা যায়, তিনি হঠাৎ অসুস্থ হয়ে পড়েন। এসময় করোনা পরীক্ষার জন্য তিনি নমুনা প্রদান করেন। পরে গত ৬ জুন তার করোনা পজিটিভ রিপোর্ট আসে। এর পরে রাজধানীর গ্রীন লাইফ হাসপাতালে তাকে ভর্তি করা হয়। অবস্থার অবনতি ঘটলে পরবর্তীতে তাকে ঢাকার স্কয়ার হাসপাতালে নেওয়া হয়। এখানেই শনিবার রাতে চিকিৎসাধীন অবস্থায় মারা যান তিনি।

শিক্ষক নয়ন গিলবার্ট রোজারিওর ছেলে শান্ত রোজারিও জানান, গত ৬ জুন করোনায় আক্রান্ত হন তাঁর বাবা। শরীরে অক্সিজেনের মাত্রা কমে গেলে ৮ জুন তাঁকে ভর্তি করা হয় ঢাকার গ্রিন লাইফ হাসপাতালে। অবস্থার উন্নতি না হওয়ায় পরবর্তীতে তাঁকে স্কয়ার হাসপাতালে স্থানান্তর করা হয়। সেখানে অবস্থার অবনতি হলে তাঁকে দুই দফায় প্লাজমা থেরাপি দেওয়া হয়। চিকিৎসাধীন অবস্থায় সেখানে তিনি মারা যান।

নয়ন গিলবার্ট রোজারিও ধরেন্ডা সেন্ট যোসেফস হাইস্কুল অ্যান্ড কলেজের ইংরেজির জ্যেষ্ঠ শিক্ষক ছিলেন। শিক্ষকতার পাশাপাশি সামাজিক এবং সাংস্কৃতিক নানা কর্মকা-ে যুক্ত ছিলেন তিনি।

তাঁর অকাল মৃত্যুতে গভীর শোক এবং দুঃখ প্রকাশ করেছেন দুর্যোগ ব্যবস্থাপনা ও ত্রাণ প্রতিমন্ত্রী ডা. এনামুর রহমান এমপি। তিনি তাঁর শোকসন্তপ্ত পরিবারের প্রতি গভীর সমবেদনা জানিয়েছেন।

ফেসবুকে লাইক দিন

তারিখ অনুযায়ী খবর

জুলাই ২০২৪
শনি রবি সোম মঙ্গল বুধ বৃহ শুক্র
« জুন    
 
১০১১১২
১৩১৪১৫১৬১৭১৮১৯
২০২১২২২৩২৪২৫২৬
২৭২৮২৯৩০৩১  
দুঃখিত! কপি/পেস্ট করা থেকে বিরত থাকুন।