• ঢাকা
  • শুক্রবার, ১৫ই আশ্বিন, ১৪২৯ বঙ্গাব্দ, ৩০শে সেপ্টেম্বর, ২০২২ ইং
Mujib Borsho
Mujib Borsho
বোয়ালমারীতে ১৩শ পিস ইয়াবাসহ দুই মাদক ব্যবসায়ী গ্রেফতার

সনতচক্রবর্ত্তীঃ ফরিদপুরের বোয়ালমারী উপজেলার সাতৈর ইউনিয়নের কাদিরদী ফকিরপাড়া গ্রামের মুন্নু ফকিরের বাড়ির সামনে থেকে রবিবার (৪ সেপ্টেম্বর) বিকেলে ১২শ ৯৫ পিস ইয়াবা ট্যাবলেটসহ দুই মাদক ব্যবসায়ীকে গ্রেফতার করেছে ফরিদপুর র‍্যাব-৮ এর একটি দল। গ্রেফতারকৃতরা হলেন- রাব্বি ফকির (১৯) এবং মো. রবিউল ইসলাম রবীন (২৯)। রাব্বি ফকির উপজেলার সাতৈর ইউনিয়নের কাদিরদী ফকিরপাড়া গ্রামের মো. মুন্নু ফকিরের ছেলে এবং রবিউল বোয়ালমারী পৌরসভার শিবপুর গ্রামের মো. বাবুল কাজীর ছেলে। এ ঘটনায় ওই রাতেই মাদকদ্রব্য নিয়ন্ত্রণ আইনে বোয়ালমারী থানায় মামলা হয়েছে। গ্রেফতারকৃতদের সোমবার দুপুরে ফরিদপুর বিজ্ঞ আদালতে পাঠানো হয়েছে।

থানা সূত্রে জানা যায়, রবিবার বিকেলে বোয়ালমারী থানা এলাকায় মাদকবিরোধী অভিযান ও নিয়মিত টহল দিচ্ছিলেন ফরিদপুর র‍্যাব-৮ এর একটি দল। এ সময় গোপন সংবাদের ভিত্তিতে খবর পেয়ে ফরিদপুর র‍্যাব-৮ এর ডিএডি মো. আবুল বাশারের নেতৃত্বে উপজেলার সাতৈর ইউনিয়নের কাদিরদী ফকিরপাড়া গ্রামের মুন্নু ফকিরের বসতবাড়ির সামনে থেকে ইয়াবা বিক্রির উদ্দেশ্যে নিজ হেফাজতে রাখা রাব্বি ফকিরের নিকট থেকে ৮শ এবং রবিউল ইসলামের নিকট থেকে ৪শ ৯৫ পিস ইয়াবা উদ্ধার করা হয়। যার আনুমানিক মূল্য ৬ লাখ ৪৭ হাজার ৫০০ টাকা। এ ঘটনায় ফরিদপুর র‍্যাব-৮ এর ডিএডি মো. আবুল বাশার বাদি হয়ে রবিবার রাত ১১টায় মাদকদ্রব্য নিয়ন্ত্রণ আইন-২০১৮ এর ৩৬ (১) সারণীর ১০ (ক) ধারায় মাদকদ্রব্য ইয়াবা বিক্রির উদ্দেশ্যে নিজ হেফাজতে রাখার অপরাধে মামলা করেছেন। গ্রেফতারকৃতদের সোমবার দুপুরে ফরিদপুর বিজ্ঞ আদালতে পাঠানো হয়েছে।

বোয়ালমারী থানা অফিসার ইনচার্জ মোহাম্মদ আব্দুল ওহাব ঘটনার সত্যতা নিশ্চিত করে বলেন, ইয়াবা উদ্ধারের ঘটনায় থানায় মামলা হয়েছে। আসামী দুই জনকে সোমবার ফরিদপুর বিজ্ঞ আদালতে পাঠানো হয়েছে।

ফেসবুকে লাইক দিন

তারিখ অনুযায়ী খবর

সেপ্টেম্বর ২০২২
শনিরবিসোমমঙ্গলবুধবৃহশুক্র
« আগষ্ট  
 
১০১১১২১৩১৪১৫১৬
১৭১৮১৯২০২১২২২৩
২৪২৫২৬২৭২৮২৯৩০
দুঃখিত! কপি/পেস্ট করা থেকে বিরত থাকুন।