• ঢাকা
  • শনিবার, ৭ই বৈশাখ, ১৪৩১ বঙ্গাব্দ, ২০শে এপ্রিল, ২০২৪ ইং
পথশিশুদের মধ্যাহ্নভোজ করালেন ডেপুটি স্পিকার

ঢাকা, ০৫ মার্চ ২০২১

আজ দুপুরে মুজিব শতবর্ষ উপলক্ষে ফজলে রাব্বী ফাউন্ডেশন এন্ড রিচার্স সেন্টার এর উদ্যোগে এবং আয়োজনে স্বেচ্ছাসেবী সংগঠন ছায়াতল এর তত্ত্বাবধনে থাকা শতাধিক পথশিশুদের মধ্যাহ্নভোজ করান জাতীয় সংসদের ডেপুটি স্পিকার মো. ফজলে রাব্বী মিয়া।ডেপুটি স্পিকারের সংসদ ভবনস্থ বাসভবন প্রাঙ্গনে এ মধ্যাহ্নভোজের আয়োজন করা হয়।

এসময় ডেপুটি স্পিকার ভোজন অনুষ্ঠানে উপস্থিত শিশুদের উদ্দেশ্যে বলেন, প্রধানমন্ত্রী শেখ হাসিনা একজন শিশু দরদী মানুষ। শিশুদের সুন্দর জীবন গড়ার লক্ষ্যে শিক্ষা, সুস্বাস্থ্য, বাসস্থানসহ সব ধরনের সুযোগ সুবিধা দিয়ে যাচ্ছেন। ছায়াতলের প্রশংসা করে তিনি বলেন, এই সংগঠনটি সমাজের সুবিধাবঞ্চিত শিশুদেরকে যেভাবে ছায়াতলের ছায়ায় আশ্রয় দিয়ে খাদ্য, বস্ত্র, শিক্ষা, স্বাস্থ্য সেব দিয়ে মানুষ করছে তা সত্যি এক অনন্য অসাধারণ উদ্যোগ যা সমাজের সকলের জন্য অনুকরনীয়, অনুসরনীয়। এসময় তিনি এসকল শিশুদের সাহায্যার্থে দেশের বিভিন্ন ব্যাংকসহ সমাজের বিত্তশালীদের সহযোগিতার হাত সমপ্রসারণ করার আহ্বান জানান।

ডেপুটি স্পিকার বলেন, বিশ্বব্যাপী করোনা মহামারিতে যেখানে উন্নত বিশ্ব বিপর্যস্ত সেখানে আমাদের অর্থনৈতিক অগ্রগতি থেমে নেই। এই মহামারি চলাকালীন বাংলাদেশ উন্নয়নশীল দেশের আন্তর্জাতিক স্বীকৃতি লাভ করেছে।এটা সম্ভব হয়েছে জাতির পিতার সুযোগ্য কন্যা প্রধানমন্ত্রীর বলিষ্ঠ দূরদৃষ্টি সম্পন্ন নেতৃত্ব ও সময়োপযোগী সিদ্ধান্ত গ্রহণ ও সঠিক বাস্তবায়নের জন্য।

এসময় প্রধানমন্ত্রী শেখহাসিনাসহ সকল দেশবাসীর সুস্বাস্থ্য ও দীর্ঘায়ু কামানা করে দোয়া ও মোনাজাত করেন ডেপুটি স্পিকার।

ফেসবুকে লাইক দিন

তারিখ অনুযায়ী খবর

এপ্রিল ২০২৪
শনি রবি সোম মঙ্গল বুধ বৃহ শুক্র
« মার্চ    
 
১০১১১২
১৩১৪১৫১৬১৭১৮১৯
২০২১২২২৩২৪২৫২৬
২৭২৮২৯৩০  
দুঃখিত! কপি/পেস্ট করা থেকে বিরত থাকুন।