• ঢাকা
  • শনিবার, ৭ই জ্যৈষ্ঠ, ১৪২৯ বঙ্গাব্দ, ২১শে মে, ২০২২ ইং
Mujib Borsho
Mujib Borsho
ভাঙ্গা প্রাক্তন উপজেলা পরিষদ চেয়ারম্যান এর ভাতিজা চন্দন ইয়াবাসহ আটক

দেশের যুবসমাজের একটি বড় অংশ আশংকাজনকভাবে মাদকের প্রতি আসক্ত হয়ে পড়ছে। মাদকের টাকা জোগাড় করার জন্য মাদকাসক্ত যুব সমাজ বিভিন্ন ধরনের অনৈতিক কার্যকলাপ, অবৈধ অস্ত্রের ব্যবহার, ছিনতাইসহ বিভিন্ন অবৈধ কর্মকান্ডে জড়িয়ে পড়ছে।

যুব সমাজকে মাদকের ভয়াল থাবা থেকে রক্ষার জন্য বিভিন্ন মাদক ও সন্ত্রাসী কর্মকান্ডের বিরুদ্ধে আপোষহীন অবস্থানে থেকে নিরলস ভাবে কাজ করে যাচ্ছে ডিবি পুলিশ। এরই ধারাবাহিকতায় ভাঙ্গা উপজেলার কলেজ রোড সংলগ্ন দাড়িয়ার মাঠ এলাকার বাসিন্দা হারাধন সরকার এর পুত্র চন্দন সরকার (২৪) কে ৩ অক্টোবর ২০০ পিস ইয়াবাসহ মাদারিপুরের ডিবি পুলিশ টেকেরহাট থেকে গ্রেপ্তার করেছে।

জানা যায় এই চন্দন সরকার ভাঙ্গা উপজেলা পরিষদ এর প্রাক্তন চেয়ারম্যান সুধিন সরকার মংগল এর ভাতিজা ভাঙ্গা উপজেলা পরিষদের অফিস সহকারী কাম কম্পিউটার মুদ্রাক্ষরিক সৌমেন্দ্র নাথ (সোমা) সরকারের আপন ছোট ভাই। তিনি দীর্ঘ দিন ধরে সমাজকে কলুষিত করারসহ যুবসমাজকে ধংস করার উদ্দেশ্যে নিয়ে মাদকের রমরমা ব্যবসা পরিচালোনা করে আসছে।

এ ব্যপারে মাদারিপুর ডিবি পুলিশের অফিসার ইনচার্জ এর সাথে কথা হলে তিনি জানান, গোপন সংবাদের ভিত্তিতে চন্দন সরকার কে ২০০ পিস ইয়াবাসহ আটক করা হয়েছে। এসময় তার হেফাজতে থাকা ইয়াবা ট্যাবলেট উদ্ধার করে মাদক দ্রব আইনের আওতায় মামলা দিয়ে জেল হাজতে প্রেরন করে ডিবি পুলিশ।

ফেসবুকে লাইক দিন

তারিখ অনুযায়ী খবর

মে ২০২২
শনিরবিসোমমঙ্গলবুধবৃহশুক্র
« এপ্রিল  
 
১০১১১২১৩
১৪১৫১৬১৭১৮১৯২০
২১২২২৩২৪২৫২৬২৭
২৮২৯৩০৩১