• ঢাকা
  • শুক্রবার, ১৫ই চৈত্র, ১৪৩০ বঙ্গাব্দ, ২৯শে মার্চ, ২০২৪ ইং
ফরিদপুরে পল্লী প্রগতি সহায়ক সমিতির সম্মেলন অনুষ্ঠিত

নিরজ্ঞন মিত্র ( নিরু),ফরিদপুর:

ফরিদপুর বেসরকারি উন্নয়ন সংস্থা পল্লী প্রগতি সহায়ক সমিতির কর্মী সম্মেলন ও প্রতিষ্ঠাতা আকবর কবিরের জন্মদিন উদযাপন অনুষ্ঠিত হয়েছে।

মঙ্গলবার সকালে শহরের কমরপুরস্থ মরহুম আকবর কবিরের নিজ বড়ীর আঙ্গিনায় এ সম্মেলন অনুষ্ঠিত হয়।

পল্লী প্রগতি সহায়ক সমিতির ভাইস চেয়ারম্যান আব্দুল কুদ্দুস মোল্লার সভাপতিত্বে সম্মেলনে স্বাগত বক্তব্য রাখেন পল্লী প্রগতির সহায়ক সমিতির নির্বাহী পরিচালক ও সাধারণ সম্পাদক বীর মুক্তিযোদ্ধা অলিয়ার রহমান খান। সম্মেলনে প্রধান অতিথির বক্তব্য রাখেন জেলা পরিষদের চেয়ারম্যান শামসুল হক ভোলা মাষ্টার, বিশেষ অতিথি হিসাবে উপস্থিত ছিলেন সদর উপজেলা চেয়ারম্যান আব্দুর রাজ্জাক মোল্লা, বীর মুক্তিযোদ্ধা আব্দুর রহমান।

সম্মেলনে অন্যদের মধ্যে উপস্থিত ছিলেন, পল্লী প্রগতি সহায়ক সমিতির নির্বাহী কমিটির সদস্য মোঃ হালিম মিয়া, সমৃদ্ধি কর্মসূচীর সমন্বয় কারী রাকিবুল ইসলাম, পরিচালক অর্থ মো: ওয়াজেদ আলী, পরিচালক কার্যক্রম মো: আকরাম হোসেন, ক্রেডিট ম্যানেজার ওয়াাহিদুন নবী খান, সহকারী ক্রেডিট ম্যানেজার এচাহক সরদার প্রমুখ।

উক্ত অনুষ্ঠানে ফরিদপুর পল্লী প্রগতি সহায়ক সমিতির নির্বাহী পরিচালক জাতীর শ্রেষ্ঠ সন্তান বীর মুক্তিযোদ্ধা আলহাজ্ব অলিয়ার রহমান খান তিনি তার স্বাগত বক্তব্যে বলেন, এ সমিতি প্রতিষ্ঠালগ্ন থেকেই মানুষের সেবায় নিয়োজিত রয়েছে।

বিশেষ করে ক্ষুদ্র ঋণ ও প্রশিক্ষণ দিয়ে আয়বর্ধনের যোগ্যতা বৃদ্ধিকরণ, সামাজিক উন্নয়নে নারীর ক্ষমতায়ন, সামাজিক বনায়নসহ সার্বিক গ্রাম উন্নয়নে এ সমিতি অবদান রেখে যাচ্ছে। তিনি বলেন, এই দিনে জন্মগ্রহন করেছিলেন পল্লী প্রগতির প্রতিষ্ঠাতা আকবর কবির। যার আপ্রান প্রচেষ্টায় আজ পল্লী প্রগতি সমিতি দিন দিন সাফল্যের দিকে অগ্রসর হচ্ছে। তার রেখে যাওয়া কর্মকান্ডগুলির কারনে আজও আমাদের মাঝে তিনি জাগ্রত রয়েছেন এবং ভবিষ্যতে থাকবেন চির স্বরণীয় হয়ে।

সম্মেলনে এ সময় পল্লী প্রগতির সহায়ক সমিতির সকল ম্যানেজারগণ ও তিনটি ব্রাঞ্চের কর্মীবৃন্দসহ তিন সহ্রাধিক সমিতির উপকারভোগী সদস্য উপস্থিত ছিলেন।

অনুষ্ঠান পরিচালনা করেন সহকারী ক্রেডিট ম্যানেজার মোঃ জামাল সরদার ও জোনাল ম্যানেজার শেখ মিজানুর রহমান।

ফেসবুকে লাইক দিন

তারিখ অনুযায়ী খবর

মার্চ ২০২৪
শনি রবি সোম মঙ্গল বুধ বৃহ শুক্র
« ফেব্রুয়ারি    
 
১০১১১২১৩১৪১৫
১৬১৭১৮১৯২০২১২২
২৩২৪২৫২৬২৭২৮২৯
৩০৩১  
দুঃখিত! কপি/পেস্ট করা থেকে বিরত থাকুন।