• ঢাকা
  • সোমবার, ৭ই আষাঢ়, ১৪২৮ বঙ্গাব্দ, ২১শে জুন, ২০২১ ইং
Mujib Borsho
Mujib Borsho
রাজশাহীর মোহনপুরে গৃহবধূকে ধর্ষণের চেষ্টা মামলার আসামি গ্রেপ্তার

মোঃ আলাউদ্দিন মন্ডল রাজশাহী

রাজশাহীর মোহনপুরে গৃহবধূকে ধর্ষণের চেষ্টা মামলার আসামি চাচা শ্বশুর আব্দুর রাজ্জাক (৪০) গ্রেপ্তার করেছে পুলিশ। বৃহস্পতিবার রাতে গৃহবধূ বাদি হয়ে চাচা শ্বশুরের বিরুদ্ধে মোহনপুর থানায় ধর্ষণের চেষ্টার অভিযোগে মামলা দায়ের করেছেন। মামলার এজাহারে ওই গৃহবধূ অভিযোগ করেছেন, কয়েক মাস ধরে মামলার আসামি উপজেলার সিন্দুরী গ্রামের নহির মৃধার ছেলে আব্দুর রাজ্জাক (৪০) একই গ্রামের জনৈক ব্যক্তির স্ত্রী (৩২) রাস্তা-ঘাটে কু-প্রস্তাব দিয়ে আসছিল।  ওই গৃহবধূকে বিরক্ত না করার জন্য পরিবারের পক্ষ থেকে নিষেধ  করলে আসামি আরো ক্ষিপ্ত হয়ে উঠেন।
ওই গৃহবধূ গত সোমবার (৩১মে)  সকাল ৫ টার সময় পান বরজ পরিষ্কার করার জন্য যাচ্ছিল। আসামি আব্দুর রাজ্জাকের পান বরজের কাছে পৌঁছামাত্রই জোর করে ওই গৃহবধূকে ধর্ষণের চেষ্টা চালায়। গৃহবধূর চিৎকারে আশে-পাশের লোকজন ছুটে আসলে আব্দুর রাজ্জাক পালিয়ে যায়।
গৃহবধূর স্বামী জানান, বিষয়টি জানাজানি হলে স্থানীয়ভাবে মিমাংসার জন্য চাপ সৃষ্টি করতে থাকেন সিন্দুরী গ্রামের সাবেক এক ইউপি সদস্য। গত বৃহস্পতিবার সন্ধার পর মোহনপুর থানায় অভিযোগ দায়ের পর পুলিশ আসামিকে গ্রেপ্তার করে।মোহনপুর থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) তৌহিদুল ইসলাম  বলেন, গৃহবধূর এজাহার হাতে পেয়ে পুলিশ পাঠিয়ে আসামিকে গ্রেপ্তার করা হয়েছে। আজ শুক্রবার আসামিকে জেল-হাজতে পাঠানো হয়েছে।

ফেসবুকে লাইক দিন

তারিখ অনুযায়ী খবর

জুন ২০২১
শনিরবিসোমমঙ্গলবুধবৃহশুক্র
« মে  
 
১০১১
১২১৩১৪১৫১৬১৭১৮
১৯২০২১২২২৩২৪২৫
২৬২৭২৮২৯৩০