• ঢাকা
  • মঙ্গলবার, ১০ই বৈশাখ, ১৪৩১ বঙ্গাব্দ, ২৩শে এপ্রিল, ২০২৪ ইং
ফরিদপুরে ময়েজ মঞ্জিলে তালা ভেঙে কক্ষ তছনছ করেছে দুর্বৃত্তরা

নিজস্ব প্রতিবেদক :- ফরিদপুরের প্রয়াত সাবেক মন্ত্রী কামাল ইবনে ইউসুফের শহরের কমলাপুরে অবস্থিত ময়েজমঞ্জিলের তালা ভেঙ্গে বিভিন্ন কক্ষ তছনছ করেছে দুর্বৃত্তরা। রোববার (৪ জুলাই) দিবাগত গভীর রাতে এ ঘটনা ঘটে। খবর পেয়ে ফরিদপুরের একজন অতিরিক্ত পুলিশ সুপারসহ পুলিশের দুইটি দল ঘটনাস্থল পরিদর্শন করেছেন। এনিয়ে সাম্প্রতিককালে ছয়বার ময়েজমঞ্জিলে রাতের আঁধারে এমন ঘটনা ঘটলো। সরেজমিনে গিয়ে দেখা গেছে, নতুন বিল্ডিংয়ের দোতলার ড্রয়িং রুম ও বেডরুমের ওয়ারড্রব ও আলমারীর তালা ভেঙ্গে বিভিন্ন মালামাল তছনছ করা হয়েছে। সেখানে কাপড়চোঁপর, তৈজসপত্র ব্যবহার্য জিনিষপত্র মেঝেতে ফেলা। টেলিভিশন এবং এসি ছিল ঘরে তবে কোন মালামাল খোয়া যাওয়ার খবর পাওয়া যায়নি।

ময়েজমঞ্জিলের কেয়ারটেকার মো. আফসার খাঁন বলেন, রোববার রাত ১১টা পর্যন্ত তারা ময়েজমঞ্জিলের পুরাতন বিল্ডিংয়ের একটি কক্ষে অবস্থান করেন। পরে মূল বাউন্ডারির বাইরের কক্ষে এসে ঘুমিয়ে পরেন। সকালে এসে নতুন ভবনের কলাপসিবল গেটের তালা ভাঙ্গা দেখতে পান। তিনি জানান, এর আগে সাম্প্রতিককালে আরো পাঁচবার ময়েজমঞ্জিলে এ ধরনের ঘটনা ঘটেছে।

ফরিদপুরের অতিরিক্ত পুলিশ সুপার (সদর সার্কেল) সুমন রঞ্জন সরকার আজ সোমবার (৫ জুলাই) দুপুরে ঘটনাস্থল পরিদর্শন করেন। এসময় তিনি আশেপাঁশে অনুসন্ধান করে উত্তরের সীমানা দেয়াল সংলগ্ন অজ্ঞাত ব্যক্তির পায়ের ছাপ দেখতে পান। তিনি সাংবাদিকদের বলেন, ঘটনাস্থল ময়েজমঞ্জিল হওয়ায় তারা সঙ্গতকারণেই বিষয়টি গুরুত্বের সাথে দেখছেন। সিসি টিভি ফুটেজ ও অন্যান্য সোর্স ব্যবহার করে বিষয়টির গভীর তদন্ত করে দেখা হবে।

এর আগে সোমবার সকালে কোতয়ালী থানার এসআই আনিস এসে ঘটনাস্থল পরিদর্শন করে যান। প্রয়াত সাবেক মন্ত্রী ও বিএনপি নেতা চৌধুরী কামাল ইবনে ইউসুফের মেয়ে চৌধুরী নায়াব ইউসুফ সাংবাদিকদের বলেন, ফরিদপুরে গেলে তারা ওই বাড়িতেই থাকেন। বিষয়টি কি শুধুই চোরের হানা নাকি দুর্বৃত্তদের অন্য কোন লক্ষ্য ছিলো সেটি খতিয়ে দেখা উচিত। আশা করি ফরিদপুরের পুলিশ বিভাগ ঘটনাটি গুরুত্বের সাথে দেখবে। এব্যপারে কোতয়ালী থানায় একটি সাধারণ ডায়রী করা হবে।

ফেসবুকে লাইক দিন

তারিখ অনুযায়ী খবর

এপ্রিল ২০২৪
শনি রবি সোম মঙ্গল বুধ বৃহ শুক্র
« মার্চ    
 
১০১১১২
১৩১৪১৫১৬১৭১৮১৯
২০২১২২২৩২৪২৫২৬
২৭২৮২৯৩০  
দুঃখিত! কপি/পেস্ট করা থেকে বিরত থাকুন।