• ঢাকা
  • শুক্রবার, ১৫ই চৈত্র, ১৪৩০ বঙ্গাব্দ, ২৯শে মার্চ, ২০২৪ ইং

আদালতে নারী ও শিশু নির্যাতনের মামলা !!

আলফাডাঙ্গায় ছোট ভাইয়ের বউকে ভাগিয়ে সংসার বাধলো বড় ভাই!

আলফাডাঙ্গা (ফরিদপুর) প্রতিনিধিঃ

সম্প্রতি ফরিদপুরের আলফাডাঙ্গায় আপন ছোট ভাইয়ের বউকে ফোনে ফুসলিয়ে সংসার বাধলো বড় ভাই।

পরে মালয়েশিয়া প্রবাসী সাথে মোবাইল ফোনে ছোট ভাইয়ের বউকে বিবাহ করেছে বড় ভাই।
জানা যায়, উপজেলার পৌর এলাকায় ইচাপাশা গ্রামের মোসলেম মোল্যার ছেলে ছোট ভাই জাকির হোসেনের স্ত্রীকে মোবাইল ফোনে ফুসলিয়ে বিবাহ করেছে জাকিরের আপন বড় ভাই মালয়েশিয়া প্রবাসী ওবায়দুর রহমান (কামরুল)।

এ ঘটনায় কামরুলে প্রথম স্ত্রী শারমীন সুলতানা ডলি বাদী হয়ে ফরিদপুর নারী ও শিশু নির্যাতন দমন বিশেষ আদালতে প্রবাসী স্বামীর বিরুদ্ধে মামলা দায়ের করেন।

ডলি সাংবাদিকদের বলেন, কামরুল বিবাহের পর থেকে আমার উপর যৌতুক এর দাবীতে নির্মম নির্যাতন চালিয়ে আসছে। তিনি আরও বলেন, স্বামী ছাড়াও ভাসুর ,ননদ ও নুনদে জামাই বিভিন্ন সময় পাশবিক নির্যাতন করে। আমার দুইটি সন্তান এবং আমার কোন খোজ খবর রাখেন না তিনি।

সাংবাদিকদের এক প্রশ্নের জবাবে বলেন, আমার স্বামী দেশে ও বিদেশে একাধিক বিবাহ করেছে।

শরীয়াত মতে কামরুলের একাধিক বিবাহ থাকলেও ইতিপূর্বে অনেক নারীর জীবন নষ্ট করেছে এমনটায় অভিযোগ করেছেন নাম প্রকাশে অনিচ্ছুক ব্যক্তিরা।

তার ছোট ভাই মোঃ জাকির হোসেন বলেন,আমি বিবাহ করার চার মাস পর বিদেশে চলে যাই,তার কিছুদিন পর আমার বাবার কাছে জনতে পারি আমার বউ বাবার বাড়ি চলে গেছে। আমি বিদেশে থাকাকালীন আমার বউ আমাকে ডিভোর্স দেয়। এরপর জানতে পারি আমার বড় আমার আপন বড় ভাইয়ের সাথে ফোনে বিবাহ হয়।

এ বিষয় ওবায়দুর রহমান (কামরুল) মুঠো ফোনে বলেন, আমি নিয়ম মেনে দেশে দুইটি ও বিদেশে দুইটি বিবাহ করেছি। ছোট ভাইকে তার বউ তালাক দিয়ে আমাকে ফোনে বিবাহ করেছে।

ফেসবুকে লাইক দিন

তারিখ অনুযায়ী খবর

মার্চ ২০২৪
শনি রবি সোম মঙ্গল বুধ বৃহ শুক্র
« ফেব্রুয়ারি    
 
১০১১১২১৩১৪১৫
১৬১৭১৮১৯২০২১২২
২৩২৪২৫২৬২৭২৮২৯
৩০৩১  
দুঃখিত! কপি/পেস্ট করা থেকে বিরত থাকুন।