• ঢাকা
  • শনিবার, ৭ই বৈশাখ, ১৪৩১ বঙ্গাব্দ, ২০শে এপ্রিল, ২০২৪ ইং
করোনা’কালীন সময়ে অসহায় মানুষের পাঁশে ফরিদপুর পৌর আওয়ামী লীগ এর কার্যক্রম অব্যাহত

নিজস্ব প্রতিবেদক :-বাংলাদেশে করোনাভাইরাস সংক্রমণের দ্বিতীয় ঢেউয়ে সংক্রমণ ও মৃত্যু বেড়ে যাওয়ায় উদ্বেগজনক পরিস্থিতির সৃষ্টি হয়েছে। লকডাউন বা বিধিনিষেধ আরোপের পরেও সংক্রমণ, মৃত্যুহার উর্ধ্বমূখী থাকায় সংকট আরো বাড়ার আশঙ্কা দেখা দিয়েছে।

এরই মধ্যে চিকিৎসা এবং জরুরি সেবা দিতে হিমশিম খাচ্ছে সরকারি-বেসরকারি হাসপাতালগুলো।

প্রধানমন্ত্রী শেখ হাসিনা বলেছেন, ‘করোনা ভাইরাসের সংক্রমণের দ্বিতীয় ঢেউ সামলাতে সবাইকে এগিয়ে আসতে হবে। তার নির্দেশ পাওয়ার পর সাধারন মানুষের পাশে রয়েছে ফরিদপুর পৌর আওয়ামী লীগ।
ফরিদপুর পৌর আওয়ামী লীগের উদ্যোগে চতুর্থ দিনের মত ফ্রী এ্যাম্বুলেন্স সার্ভিস ও সদর হাসপাতালে রোগীর সহযোগীদের খাদ্য বিতরন কার্যক্রম চালু রয়েছে।
ফরিদপুর শহর আওয়ামী লীগের শিল্প ও বাণিজ্য বিষয়ক সম্পাদক নুরুল আমিন বাপ্পি জানান,আমাদের ফ্রি এ্যাম্বুলেন্স সার্ভিস শুধুমাত্র করোনা রোগী ও অসচ্ছল ব্যক্তিদের সরকারী হাসপাতালে পৌছে দেবার জন্য।ফরিদপুর শহর আওয়ামী লীগের ভারপ্রাপ্ত সাধারন সম্পাদক মনিরুজজামান মনির এর সার্বিক তত্তাব্দনে এই সেবা করোনা’কালীন সময় প্রযন্ত অব্যাহত থাকবে। এ ছারাও ফরিদপুর সদর হাসপাতালে এ রোগির সহযোগীদের,শহরের বিভিন্ন পয়েন্ট এ রিকশাচালক, পথচারী ও অসহায় মানুষদের মাঝে বিনামূল্য খাদ্য বিতরন করা হচ্ছে।আজ থেকে জন সচেতনা বৃদ্ধির জন্য মাক্স ও স্যানিটাইজার বিতরন করা হবে।।
গতকালকের খাদ্য বিতরন কর্মসূচিতে উপস্থিত ছিলেন ফরিদপুর শহর আওয়ামী লীগের ভারপ্রাপ্ত সাধারন সম্পাদক মনিরুজজামান মনির,শিল্প ও বাণিজ্য বিষয়ক সম্পাদক নুরুল আমিন বাপ্পি,উপ প্রচার সম্পাদক চৌধুরী ইমরান সীজার,শহর আওয়ামী লীগ নেতা,আাবদুল কাদের,সাইদুর রহমান বাবলু,আব্দুর রাজ্জাক সেলিম,দেবাষীস সরকার বাবু,কামরুজ্জামান হিরা সহ অন্যান্য নেতৃবৃন্দ।
ইতিমধ্যে’ই ফরিদপুর পৌর আওয়ামী লীগের আওতাধীন ২৭ টি ওর্য়াডের অসহায় মানুষদের যে কোন মানবিক প্রয়োজনে যোগাযোগ করার জন্য ৪ টি নাম্বার কে হটলাইন হিসেবে ঘোষনা করা হয়েছে।

01930962674, 01720028619, 01713195159,01761707776
01882405557

ফেসবুকে লাইক দিন

তারিখ অনুযায়ী খবর

এপ্রিল ২০২৪
শনি রবি সোম মঙ্গল বুধ বৃহ শুক্র
« মার্চ    
 
১০১১১২
১৩১৪১৫১৬১৭১৮১৯
২০২১২২২৩২৪২৫২৬
২৭২৮২৯৩০  
দুঃখিত! কপি/পেস্ট করা থেকে বিরত থাকুন।