• ঢাকা
  • শুক্রবার, ৬ই বৈশাখ, ১৪৩১ বঙ্গাব্দ, ১৯শে এপ্রিল, ২০২৪ ইং

ফরিদপুরে মধুখালিতে

চন্দনা নদীর পাড় ঘেষে ১০০০০ ফলজ ও ঔষধি বৃক্ষ রোপন

খাদ্য নিরাপত্তা ও পরিবেশ রক্ষায় বেশি করে গাছ লাগান” বৃক্ষরোপণ কর্মসূচি অংশ হিসেবে ফরিদপুরের মধুখালী চন্দনা নদীর তীরে গোহাটা ব্রিজ থেকে শুরু করে আরকান্দি ব্রিজ পর্যন্ত ৭ ধাপে ১০০০০ বৃক্ষ রোপন করা হয় ।

সবুজ বনায়ন প্রকল্পের উদ্যোগে উপভোগই সদস্যদের মাধ্যমে এই বৃক্ষ লাগানো হয় উক্ত কর্মসূচিতে উপস্থিত থেকে বৃক্ষ রোপণ এর উদ্বোধন করেন মধুখালী উপজেলা পরিষদের চেয়ারম্যান জননেতা মির্জা মনিরুজ্জামান বাচ্চু উপস্থিত ছিলেন মধুখালী উপজেলা নির্বাহি অফিসার মোস্তফা মনোয়ার ফরিদপুর রেঞ্জ অফিসার মোঃ সিরাজুল ইসলাম মধুখালী ফরেস্ট অফিসের মোঃ আজমল আলী স্থানীয় উপভোগের সদস্যদের মধ্যে উপস্থিত ছিলেন বীর মুক্তিযোদ্ধা মোঃ আকুবার হোসেন উপভোগই সদস্য মোঃ ইসমাইল হোসেন মোল্লা, মোঃ আকবর হোসেন, শেখ ফরিদ উদ্দিন মোল্লা, মোঃ শাহজাহান আলী, মোঃ মোস্তফা মোল্লা, শেখ লতিফ , শেখ তৈবুররহমান মোল্লা ,মোঃ মমিন শেখ প্রমুখ বৃক্ষ রোপন ও বিতরণ অনুষ্ঠানে মধুখালী উপজেলা পরিষদের চেয়ারম্যান জননেতা মির্জা

মনিরুজ্জামান বাচ্চু বলেন, মুজিব বর্ষের আহ্বান ৩ টি করে গাছ লাগান” স্লোগানকে সামনে রেখে মুজিববর্ষ উপলক্ষে জননেত্রী শেখ হাসিনার নির্দেশে বৃক্ষরোপণ ও বিতরণ করছি। এসময় তিনি আরও বলেন, গাছ লাগাই পরিবেশ বাঁচাই। পরিবেশ বান্ধব গাছ আমাদের সকলের বন্ধু। পরিবেশের ভারসাম্য রক্ষায় বেশি বেশি গাছ লাগানো উচিৎ। আসুন মুজিববর্ষে আমরা সবাই মিলে বৃক্ষরোপণ করে আমাদের দেশকে রক্ষা করি। দেশের পরিবেশ রক্ষা করি, আর মানুষের খাদ্য নিরাপত্তা নিশ্চিত করি।গাছ পরিবেশের গুরুত্বপূর্ণ উপাদান। পৃথিবীর বায়ুকে পরিপূর্ণ রাখতে গাছ লাগানো অপরিহার্য।

ফেসবুকে লাইক দিন

তারিখ অনুযায়ী খবর

এপ্রিল ২০২৪
শনি রবি সোম মঙ্গল বুধ বৃহ শুক্র
« মার্চ    
 
১০১১১২
১৩১৪১৫১৬১৭১৮১৯
২০২১২২২৩২৪২৫২৬
২৭২৮২৯৩০  
দুঃখিত! কপি/পেস্ট করা থেকে বিরত থাকুন।