• ঢাকা
  • মঙ্গলবার, ১৮ই ফাল্গুন, ১৪২৭ বঙ্গাব্দ, ২রা মার্চ, ২০২১ ইং
ফরিদপুরে মুঠোফোনে গান শোনার বিষয়কে কেন্দ্র করে প্রতিবেশীর হামলা, আহত ৫

ফরিদপুরে মুঠোফোনে গান শোনার বিষয়কে কেন্দ্র করে প্রতিবেশীর হামলা, আহত হয়েছে  ৫ জন।

ফরিদপুর পৌরসভার ভাটিলক্ষীপুর তালতলাতে গত ৩রা ডিসেম্বর রাত আনুমানিক ১১.৩০ টার দিকে মুঠোফোনে গান শোনার বিষয়কে কেন্দ্র করে হামলার ঘটনা ঘটেছে। প্রতিবেশীর এ হামলায় পরিবারের ৫ জন গুরুতর জখম হয়ে হাসপাতালে ভর্তি। এছাড়া পরিবারের আরও ৭ জন আহত হয়েছে বলে জানা গেছে। তারা চিকিৎসা নিয়ে বাড়িতেই অবস্থান করছেন।

হামলায় গুরুতর আহত রজব আলী (৩২) ফরিদপুর মেডিকেল কলেজ হাসপাতালে চিকিৎসাধীন রয়েছেন। তার অবস্থা আশঙ্কাজনক। তাকে আরও উন্নত চিকিৎসার জন্য ঢাকায় নিতে হতে পারে বলে চিকিৎসকরা পরামর্শ দিয়েছেন।

এছাড়াও ইয়াকুব আলী (২৪), চাচাত ভাই মশিউর রহমান আহাদ (২৩), বোন আরিয়া (১৫), চাচী সাফিয়া বেগম (৪০) সহ মোট ১২ জন আহত।

এর মধ্যে ৫ জন হাসপাতালে ভর্তি রয়েছে। এর মধ্যে ১৫ বছরের কন্যা আরিয়া দুই সপ্তাহ আগে এপেন্ডিসাইটিস অপারেশন হয়েছে বলে জানা গেছে। তার উপরও হামলা চালিয়েছে দুর্বৃত্তরা।

আহত ইয়াকুব আক্ষেপ করে বলেন, এক সপ্তাহ আগে আমি তাদের চিকিৎসার জন্য হাসপাতালে সর্বাত্মক সহযোগিতা করেছি। আমরা কি দোষ করেছি যে এ রকম জখম করলো? এলাকায় তাদের দাপট বেশি থাকায় কেউ তাদেরকে কিছু বলতে সাহস পায় না। তাদের সাথে আমাদের কোন বিরোধ ছিল না। মোবাইলে গান শুনতে থাকার এক পর্যায়ে বাক-বিতন্ডার মধ্যেই আমাকে মাথায় আঘাত করে। আমি চিৎকার দিয়ে পড়ে গেলে আমার বাসার লোক আসলে তাদেরকেও জখম করেছে। আমরা এর দৃষ্টান্তমূলক শাস্তি চাই।

আহত মেরী বলেন ঠিকাদার মোহাম্মদ আলী শেখ, অবসরপ্রাপ্ত বাবর আলী, ছড়ো আলী, রাজেন্দ্র কলেজে অনার্সে পড়ুয়া মেয়ে বৈশাখী আক্তার, সারদা সুন্দরী মহিলা কলেজে এইচএসসিতে পড়ুয়া মেয়ে শ্রাবণী আক্তার আমাদের উপর এ হামলা চালায়। তিনি কান্না জড়িত অবস্থায় বলেন আমরা এই হামলার সুষ্ঠু বিচার চাই। প্রশাসনের দৃষ্টি আকর্ষণ করে বলেন আমরা থানায় দরখাস্ত করেও ভয়ে আছি আবার যদি আমাদের উপর হামলা বা কোন ক্ষতি করে!

ঘটনার বিষয় হামলাকারীদের সাথে যোগাযোগ করার চেষ্টা করা হলে জানা যায় ঘটনার রাত থেকে হামলাকারীরা পলাতক রয়েছে।

হামলার বিষয়ে কোতোয়ালি থানার উপ-পরিদর্শক মোঃ ফারুক হোসেনের সাথে যোগাযোগ করা হলে তিনি জানান, রাতে মারামারির তথ্য পাওয়ার পর ঘটনাস্থল পরিদর্শন করতে আমাকে কোতোয়ালি থানার দ্বিতীয় সর্বোচ্চ কর্মকর্তা দ্বায়িত্ব পালনের নির্দেশ দিলে আমি ঘটনাস্থল পরিদর্শন করেছি। আহতরা হাসপাতালে যেন সঠিক চিকিৎসা পায় তার ব্যবস্থা করা হয়েছে। আহতদের পক্ষ থেকে একটি অভিযোগ দায়ের করা হয়েছে।

ফেসবুকে লাইক দিন

তারিখ অনুযায়ী খবর

মার্চ ২০২১
শনিরবিসোমমঙ্গলবুধবৃহশুক্র
« ফেব্রুয়ারি  
 
১০১১১২
১৩১৪১৫১৬১৭১৮১৯
২০২১২২২৩২৪২৫২৬
২৭২৮২৯৩০৩১ 
দুঃখিত! কপি/পেস্ট করা থেকে বিরত থাকুন।