• ঢাকা
  • শনিবার, ৫ই আষাঢ়, ১৪২৮ বঙ্গাব্দ, ১৯শে জুন, ২০২১ ইং
Mujib Borsho
Mujib Borsho
ফরিদপুর আবাহনী ক্রীড়া চক্রের সভাপতি শামীম হক, সাঃ সম্পাদক জাবেদ পারভেজ

নানা গৌরব আর ক্রীড়া জগতে শক্তির উৎস খ্যাত আবাহনী ক্রীড়া চক্র ফরিদপুরে নতুন কমিটি গঠন করা হয়েছে।

আজ সোমবার বেলা ১২টায় মুজিব সড়কস্থ আবাহনী নিজস্ব মিলনায়তনে সাধারণ সভার কার্য প্রণালী ঘোষণার পর ৪ বছরের জন্য নতুন কমিটি গঠন করা হয়। নতুন সভাপতি পদে বিশিষ্ট শিল্পপতি ও ফরিদপুর জেলা আ.লীগের সহ-সভাপতি শামীম হক-কে সভাপতি আর জাবেদ পারভেজ শাহীন-কে সাধারণ সম্পাদক, নূরুল ইসলাম নুরু-কে অর্থ সম্পাদক, এম.এম. শাহারিয়ার রুমিকে প্রধান উপদেষ্টা করে নতুন কমিটি ঘোষণা করা হয়।

সভার শুরুতে ক্রীড়া সংগঠক, বীর মুক্তিযোদ্ধা প্রয়াত মাহাবুবুর রহমান খানের প্রতি শোক প্রস্তাব এনে শ্রদ্ধা জ্ঞাপন করা হয়। আয়-ব্যয়ের হিসাব, সাংগঠনিক কার্যক্রম, পুরাতন কমিটি বিলুপ্ত ও নতুন কমিটি অনুমোদনসহ নানা কর্মসূচি পালিত হয়। ভারপ্রাপ্ত সভাপতি মুজিবুল হক ফিরোজের সভাপতিত্ব শুভেচ্ছা বক্তব্য রাখেন নতুন সভাপতি, শিল্পপতি শামীম হক, সাধারণ সম্পাদক জাবেদ পারভেজ শাহীন, ফরিদপুর মটর ওয়ার্কাস (১০৫৫)-এর সাধারণ সম্পাদক গোলাম মোঃ নাসির, ক্রীড়া সংগঠক আমিনুর রহমান ফরিদসহ নেতৃবৃন্দ।
নতুন সভাপতি তার বক্তব্যে বলেন, ফরিদপুরের ক্রীড়া জগতে আবাহনী এক অনন্য নাম।

জাতির জনক বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমানের পুত্র শেখ কামাল ক্রীড়া সংগঠনটি প্রতিষ্ঠা করেছিলেন দেশের যুব সমাজকে ক্রীড়া চর্চার মধ্য দিয়ে দেশ ও জাতির কাজে অনন্য ভূমিকা রাখার জন্য। ক্রীড়া সংগঠনটি তার গৌরবময় অধ্যায় তুলে ধরে আজও সারা দেশে কাজ করছে। এই ক্রীড়া সংগঠনের মাধ্যমে জাতীয় পর্যায়ে দেশসেরা খেলোয়ার তৈরী হয়েছে। এই দেশসেরা খেলোয়াড়রা বিশ্বে লাল-সবুজের প্রতিনিধিত্ব করছে। এই সাফল্যের পেছনে যিনি পৃষ্ঠপোষকতা করেছেন তিনি সফল রাষ্ট্রনায়ক, জননেত্রী শেখ হাসিনা।

ফেসবুকে লাইক দিন

তারিখ অনুযায়ী খবর

জুন ২০২১
শনিরবিসোমমঙ্গলবুধবৃহশুক্র
« মে  
 
১০১১
১২১৩১৪১৫১৬১৭১৮
১৯২০২১২২২৩২৪২৫
২৬২৭২৮২৯৩০