• ঢাকা
  • মঙ্গলবার, ১০ই বৈশাখ, ১৪৩১ বঙ্গাব্দ, ২৩শে এপ্রিল, ২০২৪ ইং
মুক্তিযুদ্ধ মঞ্চের ফরিদপুর জেলা কমিটিতে সভাপতি কামরুল ও সেক্রেটারি সুজন

মো. কামরুজ্জামান সিদ্দিকী কামরুলকে সভাপতি এবং মো. রাজিবুর রহমান সুজনকে সাধারণ সম্পাদক করে ৭১ সদস্যবিশিষ্ট মুক্তিযুদ্ধ মঞ্চ, ফরিদপুর জেলা কমিটি গঠন করা হয়েছে। মুক্তিযুদ্ধ মঞ্চের কেন্দ্রীয় কমিটির আহ্বায়ক ড. আ ক ম জামালউদ্দিন গত ৪ নভেম্বর এ কমিটির অনুমোদন দিয়েছেন বলে সংশ্লিষ্ট সূত্রে জানা গেছে।

এতে সহ-সভাপতি হিসেবে রয়েছেন আবুল কালাম আশিক, জাবীর শফি দিনার, গোলাম কিবরিয়া, আব্দুর রাজ্জাক খান রাসেল. খায়ের মৃধা, শওকত আলী মোল্যা, তানভীর আহম্মেদ ও মো. হুমায়ুন মিয়া।

যুগ্ন সাধারণ সম্পাদক পদে রয়েছেন সরদার মোহাম্মাদ আজীম, জাহিদ হাসান এমিলি, ইব্রাহিম রাকিব, মোঃ শাহ্ আলম, এস এম আজমল হোসেন শাওন ও উদয় বিশ্বাস।

সাংগঠনিক সম্পাদক পদে রয়েছেন মোঃ সবুজ মাতুব্বর, মোঃ হাসিবুর রহমান আসিব, মানিক চৌধুরী মিঠু, রায়মোহন কুমার রায়, কাজী শাওন, আনোয়ার হোসেন ও পারভেজ হোসেন মোল্যা।

প্রচার সম্পাদক- আশীষ সাহা, উপ-প্রচার সম্পাদক- শেখ মিলন ও সোহাগ সরকার, দপ্তর সম্পাদক- অনুপ কুমার সাহা, গ্রন্থনা ও প্রকাশনা সম্পাদক- খন্দকার উজ্জল, উপ-গ্রন্থনা ও প্রকাশনা সম্পাদক- মো. সোহাগ ও বিপুল কর্মকার, শিক্ষা ও পাঠচক্র বিষয়ক সম্পাদক- জাহিদ জমাদ্দার, উপ-শিক্ষা ও পাঠচক্র বিষয়ক সম্পাদক- আবু মহিন বিজয় ও শাহিন ইসলাম, অর্থ সম্পাদক- মো. সাব্বির মোল্যা, উপ-অর্থ সম্পাদক- রাজ কুমার সাহা,

আইন বিষয়ক সম্পাদক- মো. সিফাত ইবনে হুদা, উপ-আইন বিষয়ক সম্পাদক- মো. কামরুল ইসলাম ও মেহেদি হাসান হিমেল, পরিবেশ বিষয়ক সম্পাদক- সাইফুল ইসলাম হৃদয়, উপ-পরিবেশ বিষয়ক সম্পাদক- মো. এনায়েত হোসেন ও মো. হাসানুল ইমরান, স্কুলছাত্র বিষয়ক সম্পাদক- শেখ রাসেল, উপ-স্কুলছাত্র বিষয়ক সম্পাদক- নাইম মুন্সি ও মো. আনোয়ার হোসেন, সমাজসেবা সম্পাদক- শেখ সেলিম, উপ-সমাজসেবা সম্পাদক- কৃষ্ণ ঘোষ,

ক্রিড়া সম্পাদক- সাগর আহম্মেদ, উপ-ক্রিড়া সম্পাদক- তৌকির আহমেদ বিলাস, পাঠাগার সম্পাদক- নাসির হোসাইন, উপ-পাঠাগার সম্পাদক- মো. শাহরিয়ার কবির, তথ্য ও গবেষণা সম্পাদক- এমদাদ মাতুব্বর, উপ-তথ্য ও গবেষণা সম্পাদক- সাইফুদ্দিন আহমেদ জুয়েল, মুক্তিযুদ্ধ ও গবেষণা বিষয়ক সম্পাদক- কাজী এরশাদ, উপ-মুক্তিযুদ্ধ ও গবেষণা বিষয়ক সম্পাদক- মো. সোলায়মান, স্বাস্থ্য সম্পাদক- সোহাগ মীর, কর্মসূচি পরিকল্পনা সম্পাদক- জাহিদুল ইসলাম জিদু, উপ-কর্মসূচি পরিকল্পনা সম্পাদক- আল মেজবাহউদ্দিন,

বিজ্ঞান বিষয়ক সম্পাদক- মো. মেহেদি হাসান, উপ-বিজ্ঞান বিষয়ক সম্পাদক- রুহুল আমীন, সাহিত্য বিষয়ক সম্পাদক- বিজয় কুমার দেবনাথ, উপ-সাহিত্য বিষয়ক সম্পাদক- জুয়েল আহমেদ, নাট্য ও বিতর্ক সম্পাদক- শরীফ হোসেন, উপ-নাট্য বিতর্ক বিষয়ক সম্পাদক- সাইফুল ইসলাম মোরাদ, মহিলা ও শিশু বিষয়ক সম্পাদক- খন্দকার ফারহানা মুন্নি, উপ-মহিলা বিষয়ক সম্পাদক- শুকলা রানী শীল।

সহ-সম্পাদক- মাহবুবুর রহমান, মো. তারেক আজিজ ও বাছির আহমেদ এবং সদস্য- হারুন অর রশীদ, নূর আলম ও হাসিবুল ইসলাম শাওন।

ফেসবুকে লাইক দিন

তারিখ অনুযায়ী খবর

এপ্রিল ২০২৪
শনি রবি সোম মঙ্গল বুধ বৃহ শুক্র
« মার্চ    
 
১০১১১২
১৩১৪১৫১৬১৭১৮১৯
২০২১২২২৩২৪২৫২৬
২৭২৮২৯৩০  
দুঃখিত! কপি/পেস্ট করা থেকে বিরত থাকুন।