• ঢাকা
  • শুক্রবার, ১৩ই বৈশাখ, ১৪৩১ বঙ্গাব্দ, ২৬শে এপ্রিল, ২০২৪ ইং
ফরিদপুর পৌর মেয়রের পক্ষ থেকে যৌন কর্মীদের মাঝে খাদ্য ও নগদ অর্থ সহায়তা প্রদান

০৫ জুলাই, ২০২১ সোমবার, ইন্দ্রজিৎ নিত্যঃ
কোভিড – ১৯ মহামারীর মোকাবেলায় ১৬ নং ওয়ার্ড নাগরিক কমিটির ব্যানারে ফরিদপুর পৌরমেয়র অমিতাভ বোস তার সম্পূর্ণ ব্যক্তিগত পক্ষ থেকে ফরিদপুর রথখোলা যৌনপল্লীতে অবস্থানরত একশত বিশ জন যৌনকর্মীদের মাঝে প্রত্যেককে নগদ দুইশত টাকা ও পাঁচ কেজি চাউল বিতরণ করেছেন।
কোভিড – ১৯ মহামারীর কারনে রাতারাতি যৌনকর্মীদের আয় রোজগার বন্ধ হয়ে গেছে। আর্থিক ভাবে যৌনকর্মীরা মারাত্মক সংকটে পড়েছে। শিক্ষা প্রতিষ্ঠান বন্ধ থাকায় যৌনকর্মীর শিশুরা বিভিন্ন ঝুঁকিপূর্ণ কাজের সাথে জড়িয়ে পরার সম্ভাবনা দেখা দিয়েছে। সরকার ঘোষিত লক ডাউন থাকায় যৌনকর্মীরা তাদের শিশু সন্তানদের নিয়ে মানবেতর জীবন যাপন করছে। বর্তমান পরিস্থিতি মোকাবেলায় মেয়র অমিতাভ বোস করোনা দুর্যোগপূর্ণ সময়ে জনপ্রতিনিধিদের পাশাপাশি সমাজের বৃত্তবানদের এগিয়ে আসার আহ্বান জানিয়েছেন। উল্লেখ্য, করোনা সংকট এর শুরু থেকেই পৌরমেয়র নিজস্ব অর্থায়নে পৌরসভার বিভিন্ন ওয়ার্ডে দরিদ্র ও অসহায়দের মাঝে নগদ অর্থ বিতরণ করে আসছে।

অসহায় যৌনকর্মী ও দুঃস্থ এবং গরিব মানুষের পাশে দাড়ানোর জন্য ১৬ নং ওয়ার্ড নাগরিক কমিটির যুগ্ন আহবায়ক মোঃ জিয়াউর রহমান ঝিলু, বিশিষ্ট ফল ব্যবসায়ী আজিত কুমার রায়, শিক্ষা নবীশ আইনজীবী ও উন্নয়ন কর্মী ইন্দ্রজিৎ পাল নিত্য, সমাজ সেবক সিফাত ইবনে হুদা এবং সাধারণ ব্যবসায়ী ও সাবেক ছাত্র নেতা আনন্দ কুমার সাহার পক্ষ থেকে মেয়র অমিতাভ বোসকে ধন্যবাদ, আন্তরিক মোবারকবাদ ও অভিনন্দন জানিয়েছেন।
অনুষ্ঠানে উপস্থিত ছিলেনবিশিষ্ট লালন সংগীত শিল্পী ও ফরিদপুর লালন পরিষদের সাধারণ সম্পাদক ফকির আজমল শাহ্, জয় নারী কল্যান সমিতির সহ সভাপতি তানিয়া আক্তার, সাধারণ সম্পাদক আলেয়া বেগম, যুগ্ন সাধারণ সম্পাদক শিউলী বেগম, নারী নেত্রী পুরপুরী বেগম, পপি বেগম সহ অনেকে।এছারাও ১৬ নং ওয়ার্ড নাগরিক কমিটির অন্যান্য নেতৃবৃন্দ উপস্থিত ছিলেন।

ফেসবুকে লাইক দিন

তারিখ অনুযায়ী খবর

এপ্রিল ২০২৪
শনি রবি সোম মঙ্গল বুধ বৃহ শুক্র
« মার্চ    
 
১০১১১২
১৩১৪১৫১৬১৭১৮১৯
২০২১২২২৩২৪২৫২৬
২৭২৮২৯৩০  
দুঃখিত! কপি/পেস্ট করা থেকে বিরত থাকুন।