• ঢাকা
  • সোমবার, ৭ই আষাঢ়, ১৪২৮ বঙ্গাব্দ, ২১শে জুন, ২০২১ ইং
Mujib Borsho
Mujib Borsho
ফরিদপুরে অগ্নিকাণ্ডে ক্ষতিগ্রস্তদের মাঝে সদর ইউএনও’র সাহায্য প্রদান

# জিল্লুর রহমান রাসেল, ফরিদপুরঃ-

ফরিদপুর সদর উপজেলার মাচ্চর ইউনিয়নের পিঠাকুমড়া বাজারে বিদ্যুতের লাইনে আগুন ধরে বাজারের ১০টি দোকান ভষ্মিভূত হয়। অগ্নিকান্ডের স্থান ও পুড়ে যাওয়া দোকান ও বাজারের বাস্তব চিত্র সরেজমিনে পরিদর্শন করেন সদর উপজেলা নির্বাহী কর্মকর্তা মোঃ মাসুম রেজা।

অগ্নিকান্ডে ক্ষতিগ্রস্ত ১০টি দোকান মালিক/ব্যবসায়ীকে ২০০০ (দুই হাজার) টাকা করে নগদ অনুদান প্রদান করা হয়।

এ সময় সদর উপজেলা প্রকল্প বাস্তবায়ন কর্মকর্তা নুরুন্নাহার বেগম, মাচ্চর ইউনিয়ন পরিষদের চেয়ারম্যান মোঃ জাহিদ মুন্সী এবং চেয়ারম্যান ঈশান গোপালপুর ইউনিয়নের চেয়ারম্যান সহীদুল ইসলাম মজনুসহ স্থানীয় রাজনৈতিক নেতৃবৃন্দ, পিঠা কুমড়া বাজার বনিক সমিতির সভাপতি ও সাধারন সম্পাদকসহ স্থানীয় জনসাধারণ ও গণ্যমান্য ব্যক্তিবর্গ উপস্থিত ছিলেন।

উল্লেখ্য, গতকাল শুক্রবার দিবাগত রাত আনুমানিক ১ টার দিকে বৈদ্যুতিক গোলযোগের কারণে অগ্নিকান্ডের ঘটনায় ডাল ব্যবসায়ী সুবল সাহা, নির্মল সাহা, মতি মল্লিক, এনায়েত মল্লিক, ইসলাম মল্লিক, মজিবর মল্লিকের দোকানসহ মোট ১০ টি দোকান ও দোকানের মালামাল পুড়ে ছাই হয়ে যায়।

এ বিষয়ে সদর উপজেলা নির্বাহী কর্মকর্তা মোঃ মাসুম রেজা জানান, অগ্নিকান্ডের ঘটনায় ক্ষতিগ্রস্তদের প্রতি মান্যবর জেল প্রশাসক অতুল সরকার স্যার সমবেদনা প্রকাশ করেছেন। এবং স্যারের নির্দেশনায় ক্ষতিগ্রস্ত সকলকে প্রাথমিক ভাবে দুই হাজার টাকা করে সাহায্য প্রদান করা হয়েছে। জেলা ও উপজেলা প্রশাসনের পক্ষ থেকে ক্ষতিগ্রস্থদের আরও সুযোগ সুবিধা প্রদান করা হবে বলে তিনি আশ্বাস প্রদান করেন।

ফেসবুকে লাইক দিন

তারিখ অনুযায়ী খবর

জুন ২০২১
শনিরবিসোমমঙ্গলবুধবৃহশুক্র
« মে  
 
১০১১
১২১৩১৪১৫১৬১৭১৮
১৯২০২১২২২৩২৪২৫
২৬২৭২৮২৯৩০