• ঢাকা
  • মঙ্গলবার, ১০ই বৈশাখ, ১৪৩১ বঙ্গাব্দ, ২৩শে এপ্রিল, ২০২৪ ইং
মধুখালীতে রায়পুর ইউনিয়ন আওয়ামীলীগের বর্ধিত সভা

হৃদয় শীল, মধুখালী (ফরিদপুর) প্রতিনিধিঃ– ফরিদপুরের মধুখালী উপজেলার রায়পুর ইউনিয়ন নির্বাচনকে সামনে রেখে বৃহস্পতিবার সন্ধায় আব্দুর রহমান টেকনিক্যাল কলেজ মাঠে ইউনিয়ন আওয়ামীলীগের এক বিশেষ বর্ধিত সভা অনুষ্ঠিত হয়েছে। ইউনিয়ন আওয়ামীলীগের সভাপতি মো. সাত্তার সেখের সভাপতিত্বে ও সাধারণ সম্পাদক খন্দকার এস এম শাহজাহান এর স ালনায় প্রধান অতিথি হিসেবে উপস্থিত ছিলেন উপজেলা আওয়ামীলীগের আওয়ামীলীগের সাধারণ সম্পাদক মো. রেজাউল হক বকু।

বর্ধিত সভায় বক্তব্য রাখেন যুগ্ম-সাধারণ সম্পাদক ও উপজেলা চেয়ারম্যান মো. শহিদুল ইসলাম, যুগ্ম-সাধারণ সম্পাদক মো. ইলিয়াস মিয়া ও অ্যাডভোকেট আলিউজ্জামান খোকন। অন্যান্যের মাঝে বক্তব্য রাখেন দলীয় মনেনায়ন প্রত্যশি বর্তমান চেয়ারম্যান মো. মোতালেব হোসেন মৃধা, ওয়াদুদ খান বাদশা, মো. সিরাজুল ইসলাম, মো. আরিফুল ইসলাম লাভলু, সহ-সভাপতি নুরজাহান বেগম নাইস, সাংগঠনিক সম্পাদক শাহজাহান হেলাল সহ স্থানীয় ইউনিয়ন ও ওয়ার্ড আওয়ামীলীগের নেতৃবৃন্দ। ।

বর্ধিত সভায় অন্যান্যের মধ্যে উপস্থিত ছিলেন উপজেলা আওয়ামীলীগের সহ-সভাপতি আ. সালাম মিয়া, প্রচার সম্পাদক মো. আতিয়ার রহমান মিয়া, তথ্য ও গবেষণা সম্পাদক শাহ্ মো. ফারুক হোসেন, উপজেলা সেচ্ছাসেবক লীগের আহবায়ক ও উপজেলা ভাইস চেয়ারম্যান মোহাম্মদ মুরাদুজ্জামান মুরাদ, সহ-দপ্তর সম্পাদক আব্দুর রাজ্জাক রাজা, ক্রীড়া বিষয়ক সম্পাদক মো. ইসহাক আলী, সদস্য আব্দুল হান্নান মোল্যা, আব্দুর রাজ্জাক, বাচ্চু মেম্বর সহ উপজেলা আওয়ামীলীগ, ছাত্রলীগ ও ইউনিয়ন আওয়ামীলীগ, যুবলীগ, ছাত্রলীগ সহ সকল অঙ্গ সংগঠনের নেতাকর্মীবৃন্দ। বক্তগণ ইউনিয়নে নৌকার যোগ্য প্রার্থী ও নৌকার মাঝি হিসেবে দলীয় সভানেত্রী মাননীয় প্রধানমন্ত্রী শেখ হাসিনা যাকে মনোনয়ন দিবেন তার পক্ষেই কাজ করবেন।

ফেসবুকে লাইক দিন

তারিখ অনুযায়ী খবর

এপ্রিল ২০২৪
শনি রবি সোম মঙ্গল বুধ বৃহ শুক্র
« মার্চ    
 
১০১১১২
১৩১৪১৫১৬১৭১৮১৯
২০২১২২২৩২৪২৫২৬
২৭২৮২৯৩০  
দুঃখিত! কপি/পেস্ট করা থেকে বিরত থাকুন।