• ঢাকা
  • বৃহস্পতিবার, ২৪শে অগ্রহায়ণ, ১৪২৯ বঙ্গাব্দ, ৮ই ডিসেম্বর, ২০২২ ইং
Mujib Borsho
Mujib Borsho
সালথায় মার্কেটিং করতে এসে মারা গেলেন যুবক

ফরিদপুরের সালথায় কসমেটিক্সের মার্কেটে পাইকারী মালামাল বিক্রি করতে এসে হঠাৎ একবার রক্ত বমি করেই মৃত্যুর কোলে ঢলে পড়েন এক যুবক। শনিবার বিকাল ৪টায় উপজেলা সদর সালথা বাজারের পরুরা রোডে এ ঘটনা ঘটে। তার নাম অরুপ বসু (৩৫)।

তিনি ফরিদপুর শহরের পূর্বখাপাসপুর এলাকার পঙ্কজ বসুর ছেলে। অরুপ মোমো এন্ড সন্স কোম্পানীর কর্মচারী হিসেবে কাজ করতো। হটাৎ করে বাজারের মধ্যে এমন মৃত্যুর খবর শুনে এক নজর দেখার জন্য ঘটনাস্থলে জড়ো হয় অনেক লোকজন ।

মৃত যুবকের শশুড় সুকুমার মালো জানান, অরুপ দীর্ঘদিন যক্ষারোগে আক্রান্ত হয়ে ভুগছিলেন। এমন ভয়ঙ্কর রোগে আক্রান্ত থাকার পরেও অভাব-অনটনের সংসার তাকে ঘরে শুয়ে-বসে থাকার সুযোগ দেয়নি। প্রতিদিনই তিনি জেলার বিভিন্ন উপজেলার কসমেটিক্স মার্কেটে গিয়ে কোম্পনীর মালামাল পাইকারী বিক্রি করতেন। মাঝে মাঝে ডাক্টার দেখিয়ে ঔষধ খেয়ে সুস্থ্য হলেও হটাৎ করে মাঝে মধ্যেই রক্ত বমি হতো তার। এবার আর বমি করে টিকেনি’ মারাই গেলো অরুপ। অরুপের স্ত্রী ও ৩ বছরের একটি কন্যা সন্তান রয়েছে।

ঘটনার সত্যতা নিশ্চিত করে সালথা থানার অফিসার ইনচার্জ (ওসি) মোহাম্মাদ আলী জিন্নাহ বলেন, মৃত ব্যক্তির পরিবারের সদস্যরা আসার পরে বিস্তারিত শুনে লাশ হস্তান্তরের ব্যবস্থা নেওয়া হবে।

৫ ডিসেম্বর ২০২০

ফেসবুকে লাইক দিন

তারিখ অনুযায়ী খবর

ডিসেম্বর ২০২২
শনিরবিসোমমঙ্গলবুধবৃহশুক্র
« নভেম্বর  
 
১০১১১২১৩১৪১৫১৬
১৭১৮১৯২০২১২২২৩
২৪২৫২৬২৭২৮২৯৩০
৩১ 
দুঃখিত! কপি/পেস্ট করা থেকে বিরত থাকুন।