• ঢাকা
  • শুক্রবার, ১৫ই চৈত্র, ১৪৩০ বঙ্গাব্দ, ২৯শে মার্চ, ২০২৪ ইং
বকশীগঞ্জে কিশোরী ধর্ষন, আটক ১

বকশীগঞ্জ (জামালপুর) প্রতিনিধি

জামালপুরের বকশীগঞ্জে উপজেলা পরিষদ কমপ্লেক্সের ভেতরে আনসার ভিডিপির নির্মাণাধীন ভবনে এক কিশোরী (১৩) ধর্ষণের অভিযোগ জানা গেছে । শনিবার (৪ এপ্রিল) দিবাগত রাতে এ ঘটনা ঘটে। ঘটনার পর বকশীগঞ্জ থানায় একটি ধর্ষনের মামলা দায়ের করেছেন নির্যাতিতা কিশোরীর বাবা।

বকশীগঞ্জ থানা পুলিশ সূত্রে জানা যায় , বকশীগঞ্জ উপজেলা পরিষদের ভেতরে উপজেলা আনসার ভিডিপি কার্যালয়ের নতুন একটি ভবনের কাজ চলতেছে। ঠিকাদারি একটি প্রতিষ্ঠান ময়মনসিংহ দাপুনিয়া থেকে শ্রমিক নিয়েএসে কাজ করছিল। ভবনের নির্মাণ কাজের শ্রমিক ময়মনসিংহ সদর উপজেলার দাপুনিয়া এলাকার রবিন মিয়ার সঙ্গে বকশীগঞ্জ এক কিশোরীর সঙ্গে পরিচয় হয়। পরিচয়ের জেরধরেই শনিবার দিবাগত রাত ৩টার দিকে রবিন ওই কিশোরীকে আনসার ভিডিপি কার্যালয়ে তার সঙ্গে দেখা করতে বলে। রবিনের সঙ্গে দেখা করতে গেলে জোরপূর্বক সেখানেই ধর্ষণের শিকার হয় ওই কিশোরী। ঘটনা জানাজানি হলে সকালে নির্যাতিত কিশোরীর বাবা বকশীগঞ্জ থানায় নারী ও শিশু নির্যাতন দমন আইনে ধর্ষণ মামলা দায়ের করেন।
বকশীগঞ্জ থানার ওসি শফিকুুল ইসলাম সম্রাট ঘটনা নিশ্চিত করে জানান নির্যাতিতা কিশোরিকে ডাক্তারি পরিক্ষার জন্য জামালপুর মেডিকেল কলেজে পাঠানো হয়েছে । মামলা হওয়ার পর ৪ ঘন্টা ব্যবধানে আাসামীকে ময়মনসিংহ থেকে আটক করে বকশীগঞ্জ থানা পুলিশ।

ফেসবুকে লাইক দিন

তারিখ অনুযায়ী খবর

মার্চ ২০২৪
শনি রবি সোম মঙ্গল বুধ বৃহ শুক্র
« ফেব্রুয়ারি    
 
১০১১১২১৩১৪১৫
১৬১৭১৮১৯২০২১২২
২৩২৪২৫২৬২৭২৮২৯
৩০৩১  
দুঃখিত! কপি/পেস্ট করা থেকে বিরত থাকুন।