• ঢাকা
  • সোমবার, ৩১শে শ্রাবণ, ১৪২৯ বঙ্গাব্দ, ১৫ই আগস্ট, ২০২২ ইং
Mujib Borsho
Mujib Borsho
ফরিদপুরে রুনা’স শপের শুভ উদ্বোধন

মাহবুব হোসেন পিয়াল,৫ এপ্রিল,ফরিদপুর জেলা প্রতিনিধি ঃ

ব্যাতিক্রম সব প্রডাক্ট নিয়ে ফরিদপুরে রুনা’স শপের শুভ উদ্বোধন করা হয়েছে।

রবিবার সন্ধ্যায় শহরের পশ্চিম গোয়ালচামট নতুন বাসষ্টান্ড সিদ্দিকীয়া ম্যানশনে কেক কেটে আনুষ্ঠানিক ভাবে রুনা’স শপের উদ্বোধন করেন ফরিদপুরের ঐতিহ্যবাহি রুনা মাইকের সত্বাধিকারী মোঃ আব্বাস মিয়া।

এ সময় সাবেক সরকারী কর্মকর্তা মোঃ আব্দুস সাত্তার,বিশিষ্ট ব্যবসায়ী মোঃ মহসিন শেখ,মোঃ আশিকুর রহমান মিন্টু, রুনা’স শপের সত্বাধিকারী রুনা লায়লাসহ অন্যান্যরা উপস্থিত ছিলেন। পরে মিলাদ,দোয়া ও মোনাজাত অনুষ্ঠিত হয় । দোয়া ও মোনাজাত পরিচালনা করেন মাওলানা মোঃ সাইফুদ্দিন আহম্মেদ ।

রুনা’স শপের সত্বাধিকারী রুনা লায়লা জানান, এখানে পরিস্কার পরিচ্ছন্ন পরিবেশে এবং যত্নের সাথে নিজের হাতে তৈরী শতভাগ বিশুদ্ধ বিভিন্ন প্রকারের আচার, হরেক রকমের পিঠা পায়েশ,ফরিদপুরের ঐতিহ্যবাহি রসগোল্লা বিক্রি ও অডার্র নিয়ে সরবরাহ করা হবে।খাঁটি শরিষার তেল,খাঁটি ঘি ও খাঁটি মধুও পাওয়া যাবে। এছাড়াও অন্যান্য প্রডাক্টের মধ্যে রয়েছে মহিলাদের জন্য শাড়ি,থ্রি পিচ,গজ কাপড় ,বোরকা ,হেজাব,কসমেটিক্স ও প্রসাধনী সামগ্রী । শিশুদের জন্য রয়েছে সব ধরনের পোষাক,খেলনা, সাবান লোশন ইত্যাদি।

এছাড়াও মহিলাদের কথা চিন্তা করে এখানে একজন মহিলা কাটার মাস্টার নিয়োগ দেয়া হয়েছে। মহিলা ও শিশুদের সব ধরনের পোষাক তৈরীতে নির্ভরযোগ্য প্রতিষ্ঠান হয়ে গড়ে উঠবে  রুনা’স শপ এ প্রত্যাশা সকলের।

ফেসবুকে লাইক দিন

তারিখ অনুযায়ী খবর

আগষ্ট ২০২২
শনিরবিসোমমঙ্গলবুধবৃহশুক্র
« জুলাই  
 
১০১১১২
১৩১৪১৫১৬১৭১৮১৯
২০২১২২২৩২৪২৫২৬
২৭২৮২৯৩০৩১ 
দুঃখিত! কপি/পেস্ট করা থেকে বিরত থাকুন।