• ঢাকা
  • মঙ্গলবার, ১লা শ্রাবণ, ১৪৩১ বঙ্গাব্দ, ১৬ই জুলাই, ২০২৪ ইং
নগরকান্দায় ট্রেন দূর্ঘটনায় মা-ছেলের মর্মান্তিক মৃত্যু

মনির মোল্যা, সালথা (ফরিদপুর) প্রতিনিধি:

ফরিদপুরের নগরকান্দায় ট্রেন দূর্ঘটনায় মা ও ছেলের মর্মান্তিক মৃত্যু হয়েছে। ৫ সেপ্টেম্বর সোমবার বেলা আড়াইটার সময় ভাংগা থেকে রাজশাহীর উদ্দেশ্যে ছেড়ে আসা মধুমতী আন্তঃ নগর ট্রেন টি শ্রীরামদিয়া হাইস্কুল এর নিকট আসা মাত্রই যাত্রী বাহী একটি অটো গাড়ী রেল রাস্তা পারাপারের সময় উঠে পড়ায় এই দুর্ঘটনা ঘটে বলে স্হানীয়রা জানান।

নিহতরা হলেন লিমা আক্তার (২৫) ও তার ছেলে ইমনার মুন্সি (৪)।লিমা আক্তার এর বাবার বাড়ি শ্রামদিয়া গ্রামে, তার বাবা’র নাম রফিক শেখ।লিমা তার স্বামী বাড়ি ভাংগা উপজেলার কাপুরিয়া সদরদী।সে ইকবাল মুন্সির স্ত্রী। লিমা আক্তার স্বামীর বাড়ি থেকে বোনের বাড়ি রামচন্দ্রপুর গ্রামে দাওয়াত খাওয়ার জন্য রওনা হয়ে পথে মধ্যে ট্রেন দূর্ঘনায় ছেলে সহ তার মৃত্যু হয়।

ট্রেন দূর্ঘটনার খবর পেয়ে নগরকান্দা উপজেলা নির্বাহী অফিসার ইমাম রাজী টুলু, নগরকান্দা থানা অফিসার ইনচার্জ মোঃ হাবিল হোসেন,নগরকান্দা ফায়ার সার্ভিসের স্টেশন মাস্টার শরীফ দূর্ঘটনা স্হান পরিদর্শন করে এবং লাশের সুরতহাল রিপোর্ট শেষে উর্ধতন কর্মকর্তাকে অবগত করেন।

লাশ দুইটি তাদের পরিবারের কাছে হস্তান্তর করে। তবে এর আগে একই স্হানে ট্রেন দূর্ঘটায় দুই জন মারা যায়।এলাকাবাসী ট্রেন দূর্ঘটনার হাত থেকে বাচার জন্য একটি রেলক্রসিং করার দাবী জানান।

৫ সেপ্টেম্বর ২০২২

ফেসবুকে লাইক দিন

তারিখ অনুযায়ী খবর

জুলাই ২০২৪
শনি রবি সোম মঙ্গল বুধ বৃহ শুক্র
« জুন    
 
১০১১১২
১৩১৪১৫১৬১৭১৮১৯
২০২১২২২৩২৪২৫২৬
২৭২৮২৯৩০৩১  
দুঃখিত! কপি/পেস্ট করা থেকে বিরত থাকুন।