• ঢাকা
  • সোমবার, ৬ই বৈশাখ, ১৪২৮ বঙ্গাব্দ, ১৯শে এপ্রিল, ২০২১ ইং
Mujib Borsho
Mujib Borsho
গলাচিপায় ইউপি নির্বাচনে দলীয় মনোনয়ন কিনলেন আলমগীর হোসেন

গলাচিপা (পটুয়াখালী) প্রতিনিধিঃ

পটুয়াখালীর গলাচিপায় আসন্ন ইউনিয়ন পরিষদ নির্বাচনের তফসিল ঘোষণার পরপরই চেয়ারম্যান পদে নির্বাচন করতে আওয়ামী লীগের দলীয় মনোনয়ন ফরম কিনেছেন গলাচিপা উপজেলা আওয়ামী লীগের সাংগঠনিক সম্পাদক মো. আলমগীর হোসেন।

বৃহস্পতিবার (৪ মার্চ) রাত ৮ টায় উপজেলা আওয়ামী লীগের অফিস কার্যালয় থেকে মনোনয়ন প্রত্যাশী প্রার্থী মো. আলমগীর হোসেন ও তার পক্ষে সমর্থকরা দলীয় মনোনয়ন ফরম কিনেন। এ সময় উপস্থিত ছিলেন উপজেলা আওয়ামী লীগের সভাপতি সন্তোষ কুমার দে, সাধারণ সম্পাদক বীর মুক্তিযোদ্ধা গোলাম মস্তফা টিটো, সহ-সভাপতি হাজী মজিবুর রহমান, উপজেলা পরিষদ চেয়ারম্যান মু. সাহিন সাহ, প্রচার সম্পাদক আজিজুর রহমান বাবুল ভূঁইয়া, উপজেলা আওয়ামী লীগ, যুবলীগ, ছাত্রলীগ ও গোলখালী ইউনিয়ন আওয়ামী লীগ নেতাকর্মীসহ সর্ব স্তরের জনসাধারণ উপস্থিত ছিলেন।

এ সময় আলমগীর হোসেন বলেন, দেশ উন্নয়ন করার লক্ষ্যে নৌকার বিকল্প নেই। জননেত্রী শেখ হাসিনা দিন রাত দেশের হত দরিদ্রদের জন্য অক্লান্ত পরিশ্রম করে যাচ্ছেন। আপনারা সকলে আমার জন্য দোয়া করবেন। জননেত্রী শেখ হাসিনা আমাকে চূড়ান্ত মনোনয়ন দিলে আমি গোলখালী ইউনিয়নকে মডেল ইউনিয়নে রূপান্ত করব। উপজেলা আওয়ামী লীগের সাধারণ সম্পাদক বীর মুক্তিযোদ্ধা গোলাম মস্তফা টিটো বলেন, ‘স্বাস্থ্যবিধি মেনে ফরম বিতরণ করা হয়েছে। পরবর্তীতে তৃণমূলের মতামতের ভিত্তিতে দলের প্রার্থী বিষয়ে কেন্দ্রে সুপারিশ করা হবে।

ফেসবুকে লাইক দিন

তারিখ অনুযায়ী খবর

এপ্রিল ২০২১
শনিরবিসোমমঙ্গলবুধবৃহশুক্র
« মার্চ  
 
১০১১১২১৩১৪১৫১৬
১৭১৮১৯২০২১২২২৩
২৪২৫২৬২৭২৮২৯৩০