• ঢাকা
  • রবিবার, ১৫ই অগ্রহায়ণ, ১৪২৭ বঙ্গাব্দ, ২৯শে নভেম্বর, ২০২০ ইং
উন্নয়নের ছায়াতলে সকলেই একত্রিত হবে ইনশাল্লাহ -নিক্সন চৌধুরী এমপি

ফরিদপুরের ভাঙ্গা উপজেলার আজিমনগর ইউনিয়নের পুলিয়া বাজারে শনিবার বিকালে ফরিদপুর-৪ আসনের এমপি নিক্সন চৌধুরীর সাথে একাত্মতা প্রকাশ করে যোগদান সমাবেশ অনুষ্টিত হয়েছে। অনুষ্ঠানের প্রধান অতিথির বক্তব্যে এমপি নিক্সন চৌধুরী বলেন, বর্তমান সরকারের মাননীয় প্রধানমন্ত্রী শেখ হাসিনা উন্নয়ন দিয়ে বাংলাদেশকে বিশ্ব দরবারে রোল মডেল হিসাবে পরিচিত করিয়েছেন। আমি তারই আর্শিবাদ পুষ্ট হয়ে ফরিদপুর-৪ আসনের জনগন ও আমার নেতা-কর্মীদের সাথে নিয়ে উক্ত আসনটিতে ব্যাপক উন্নয়ন দিয়ে দেশের মধ্যে মডেল আসন হিসাবে রূপ দিতে সক্ষম হয়েছি। আগামীতেও জনগনকে সাথে নিয়ে দেশের উন্নয়নের স্বার্থে শেখ হাসিনার হাতকে আরো শক্তিশালী করব। আজ ফরিদপুর-৪ আসনের সঠিক উন্নয়ন ও মুল্যায়ন দেখে আওয়ামীলীগের প্রেসিডিয়াম সদস্য কাজী জাফরউল্লাহর এক সময়ের সমর্থিত শতাধীক নেতা-কর্মী আমার সাথে একাত্মতা প্রকাশ করে আমার হাতকে আরো শক্তিশালী করেছে। আমি বিশ্বাস করি উন্নয়নের ছায়াতলে সকলেই একত্রিত হবে ইনশাল্লাহ।

চান্দ্রা ইউনিয়ন পরিষদের চেয়ারম্যান গিয়াস উদ্দিন খালাশির সভাপতিত্বে অনুষ্টানে আরো বক্তব্য রাখেন, উপজেলা পরিষদের চেয়ারম্যান এস,এম হাবিবুর রহমান, সাবেক উপজেলা পরিষদের চেয়ারম্যান শাহাদাৎ হোসেন, উপজেলা আওয়ামীলীগের সাধারন সম্পাদক ফাইজুর রহমান, আওয়ামীলীগ নেতা এ্যাপোলো নওরোজ ও ওবায়দুর রহমান মামুন প্রমুখ।
অনুষ্ঠানের শুরুতেই ফরিদপুর-৪ আসনের এমপি মুজিবুর রহমান চৌধুরী নিক্সন এর হাতে ফুল দিয়ে যোগ দেন আজিমনগর ইউনিয়ন আওয়ামীলীগের সভাপতি শরীফ সাঈদুজ্জামান, কালামৃধা ইউনিয়ন আওয়ামীলীগের সভাপতি আবুল কালাম খলিফা ও যুবলীগের সভাপতি মামুন সিকদার সহ শতাধীক নেতা-কর্মী যোগদান করেন।

ফেসবুকে লাইক দিন

তারিখ অনুযায়ী খবর

নভেম্বর ২০২০
শনিরবিসোমমঙ্গলবুধবৃহশুক্র
« অক্টোবর  
 
১০১১১২১৩
১৪১৫১৬১৭১৮১৯২০
২১২২২৩২৪২৫২৬২৭
২৮২৯৩০ 
দুঃখিত! কপি/পেস্ট করা থেকে বিরত থাকুন।