• ঢাকা
  • শনিবার, ২৬শে অগ্রহায়ণ, ১৪২৯ বঙ্গাব্দ, ১০ই ডিসেম্বর, ২০২২ ইং
Mujib Borsho
Mujib Borsho

দিনাজপুরে যুদ্ধাহত বীরমুক্তিযোদ্ধা আলহাজ্ব আ: সাত্তারের ব্যক্তিগত উদ্দ্যোগে

শীতার্ত আড়াই শতাধিক নারীর মাঝে শীতবস্ত্র বিতরণ

শিমুল, দিনাজপুর প্রতিনিধি :

দিনাজপুরের নিভৃতপল্লীতে বিশিষ্ট ব্যবসায়ী সমাজসেবক ও যুদ্ধাহত বীরমুক্তিযোদ্ধা আলহ্াজ্ব আ: সাত্তারের ব্যক্তিগত উদ্দ্যোগে শীতার্ত আড়াই শতাধিক বিভিন্ন বয়সী অসহায় নারীর মাঝে শীতবস্ত্র গায়ের চাদর বিতরন অনুষ্ঠিত।

৫ জানুয়ারী মঙ্গলবার সকালে সদর উপজেলার ৬ নং আউলিয়াপুর ইউনিয়নের মহব্বতপুর গ্রামের নিজ বাড়িতে গ্রামের অসহায় শীতার্ত নারীদের মাঝে শীতবস্ত্র গায়ের  চাদর বিতরণ অনুষ্ঠানের আয়োজন করেন বিশিষ্ট ব্যবসায়ী সমাজসেবক ও যুদ্ধাহত বীরমুক্তিযোদ্ধা আলহাজ্ব মো: আ: সাত্তার।

ব্যতিক্রমী উদ্দ্যোগ হচ্ছে অনুষ্ঠানে শুধুমাত্র মহব্বতপুর গা্রমের বিভিন্ন বয়সের বৃদ্ধা, বিধবা, স্বামী পরিত্যক্তা নারী ও দু:স্থ্য দরিদ্র পরিবারের অসহায় নারী,মেয়ে ও কন্যা শিশুদের অগ্রাধিকার দিয়ে শীতবস্ত্র গায়ের চাঁদর বিতরণ করেন যুদ্ধাহত বীরমুক্তিযোদ্ধা আলহাজ্ব আ: সাত্তার।

যুদ্ধাহত বীরমুক্তিযোদ্ধা আলহাজ্ব আ: সাত্তার জানান,তিনি প্রতিবারই শীতের সময় তার নিজ গ্রামের অসহায় এই মানুষদের শীত নিবারণের জন্যে সামান্য প্রয়াস চালান। তিনি আশা বলেন প্রত্যেক গ্রামেই যেমন দরিদ্র মানুষ আছে তেমনি কমবেশী বিত্তবান মানুষও আছে, যদি বিত্তমানুষরা এগিয়ে আসে তাহলে দরিদ্র অসহায় মানুষদের কারো কোনো কষ্ট থাকবে না। দেশের বিত্তশালী সকলকে অসহায় মানুষের পাশে দাঁড়ানোর আহবান জানান তিনি।

জাতীর শ্রেষ্ট সন্তান যুদ্ধাহত বীরমুক্তিযোদ্ধা আলহাজ্ব আ; সাত্তার জানান,গ্রামের হতদরিদ্র অসহায় পরিবারের বৃদ্ধা,বিধবা,স্বামী পরিত্যক্ত্যা এবং যে কোনো বয়সী নারীদের অসহায়ত্বের কথা বিবেচনায় রেখেই শীতবস্ত্র বিতরণ করেন তিনি।

এসময় আয়োজিত শীতবস্ত্র চাঁদর বিতরণ অনুষ্ঠানে উপস্থিত ছিলেন,যুদ্ধাহত বীরমুক্তিযোদ্ধা মো: জোবেদ আলী, স্থানীয় বাসিন্দা মো: রফিকুল ইসলাম, মো: রবিউল ইসলাম, মো: রাশেদ আলী, মো: সাদেক আলী ও মোছা: কোহিতুর ইসলাম প্রমুখ।

ফেসবুকে লাইক দিন

তারিখ অনুযায়ী খবর

ডিসেম্বর ২০২২
শনিরবিসোমমঙ্গলবুধবৃহশুক্র
« নভেম্বর  
 
১০১১১২১৩১৪১৫১৬
১৭১৮১৯২০২১২২২৩
২৪২৫২৬২৭২৮২৯৩০
৩১ 
দুঃখিত! কপি/পেস্ট করা থেকে বিরত থাকুন।