• ঢাকা
  • শনিবার, ১লা জ্যৈষ্ঠ, ১৪২৮ বঙ্গাব্দ, ১৫ই মে, ২০২১ ইং
Mujib Borsho
Mujib Borsho
ফরিদপুরে আন্তর্জাতিক নারী দিবস ২০২০ উদযাপিত

প্রজন্ম হোক সমতার, সকল নারীর অধিকার। এই স্লোগানকে সামনে রেখে ফরিদপুরে আন্তর্জাতিক নারী দিবস ২০২০ উদযাপন করা হয়েছে।

বৃহস্পতিবার সকাল ১০ টায় জেলা প্রশাসন ও মহিলা বিষয়ক অধিদপ্তরের আয়োজনে  ফরিদপুর জেলা প্রশাসকের কার্যালয়ের সম্মুখে নারী     সমাবেশ অনুষ্ঠিত হয়।

ফরিদপুরের জেলা প্রশাসক অতুল সরকার প্রধান অতিথি থেকে আন্তর্জাতিক নারী দিবস ২০২০ উদযাপন এর উদ্ভোধন করেন।

জেলা প্রশাসক অতুল সরকার বলেন আমরা চাই নারীদের উন্নয়ন, সোনার বাংলা গড়তে হলে পুরুষের পাশাপাশি নারীদেরও সমানভাবে প্রতিটি ক্ষেত্রে অংশীদারীত্ব। আরও ১১ দিন পরেই মুজিব বর্ষ। মুজিব বর্ষ হলো জাতির পিতা বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমানের জন্মশতবার্ষিকী। বঙ্গবন্ধুর জন্ম হয়েছিল এই ফরিদপুর জেলায়,তিনি এই জেলারই সন্তান। আর আপনারা হচ্ছেন এই জেলারই নারী। জাতির পিতা এই দেশকে স্বাধীন করেছেন, তিনি বাংলাদেশকে বিশ্বের দরবারে উঁচু করেছেন। আর আপনারা সেই জেলার নারী, আমি বিশ্বাস করি এই ফরিদপুর জেলার নারীরা সারা বাংলাদেশের নারীদের নেতৃত্ব দিবে।

অনুষ্ঠানে আরও উপস্থিত ছিলেন  অতিরিক্ত জেলা প্রশাসক ( সার্বিক)  মোঃ আসলাম মোল্লা,   মহিলা বিষয়ক অধিদপ্তরের উপ- পরিচালক মাশউদা হোসেন, রাসিনের নির্বাহী পরিচালক আসমা আক্তার মুক্তা,ব্লাস্টের সমন্বয়কারী শিপ্রা – গোস্বামী, বাংলাদেশ মহিলা পরিষদের ফরিদপুর জেলা শাখার সভানেত্রী অধ্যাপক শ্রিপ্রা রায়সহ বিভিন্ন এনজিও প্রতিনিধিরা উপস্থিত ছিলেন।

 

ফেসবুকে লাইক দিন

তারিখ অনুযায়ী খবর

মে ২০২১
শনিরবিসোমমঙ্গলবুধবৃহশুক্র
« এপ্রিল  
১০১১১২১৩১৪
১৫১৬১৭১৮১৯২০২১
২২২৩২৪২৫২৬২৭২৮
২৯৩০৩১