• ঢাকা
  • বৃহস্পতিবার, ২৭শে শ্রাবণ, ১৪২৯ বঙ্গাব্দ, ১১ই আগস্ট, ২০২২ ইং
Mujib Borsho
Mujib Borsho
৩ লাখ টাকার চেকসহ ব্যাগ ফিরিয়ে দিলেন সিএনজি চালক কামরুল ইসলাম

খাগড়াছড়ি প্রতিনিধিঃ সততার অনন্য দৃষ্টান্ত স্থাপন করলেন সিএনজি চালক মোঃ কামরুল ইসলাম ।

তিনি মাটিরাঙ্গা উপজেল সিএনজি  ও অটোরিক্সা চালক সমবায় সমিতি লিমিটেড এর সদস্য।

সোমবার দুপুরের দিকে মোঃ আবদুল মান্নান নামের এক ব্যক্তি গুইমারা উপজেলার হাফছড়ি এলাকা থেকে সিএনজি যোগে  রাঙ্গামাটি জেলার  মাইনী যাবার উদ্দেশ্যে যাত্রী হিসেবে উঠেন  চালক কামরুল ইসলামের সিএনজি তে। কিন্তু মাটিরাঙ্গা  আসার পর ঐ যাত্রী তিন লক্ষ টাকার একটি স্বাক্ষরিত ব্যাংকের চেক,নগদ তিন হাজার টাকা, একটি মোবাইল ফোন সহ গুরুত্বপূর্ণ দলীল ও কাগজপত্র ভর্তি নিজের ব্যবহারের ব্যাগ ভুল বসত সিএনজিতে ফেলে নেমে যান তিনি ।

পরে  ব্যাগ টি গাড়িতে পেয়ে সিএনজি চালক কামরুল মাটিরাঙ্গা সিএনজি ও অটোরিক্সা সমবায় সমিতি লিঃ এর সভাপতি আবদুস ছোবাহান ও কার্যকরী সদস্যদের বিষয়টি জানালে তারা সবাই মিলে হারানো ব্যাগের মালিক যাত্রী মোঃ আবদুল মান্নানকে খুঁজতে বের হন।
শেষ বিকালে হারানো ব্যাগের মালিক ব্যাগটি খুঁজতে মাটিরাঙ্গা আসলে সমিতির সভাপতি ও লাইনম্যান ব্যাগের মালিককে নিয়ে ব্যাগ হস্তান্তেরর জন্য মাটিরাঙ্গা  থানার অফিসার ইনচার্জ মোহাম্মদ আলী সহযোগিতা চান। পরে মাটিরাঙ্গা  থানার অফিসার ইনচার্জ মোহাম্মদ আলী ব্যাগের মালিকানা যাচাই পূর্বক উপস্থিত সকল অফিসার ও সিএনজি সমিতির নেতৃবৃন্দের সাথে নিয়ে হারানো ব্যাগের মালিক মোঃ আবদুল মান্নান এর হাতে হস্তান্তর করেন।
এ সময় সিএনজি  চালক মেঃ কামরুল ইসলাম এর মানবিকতায় মুগ্ধ হয়ে ব্যাগের মালিক সততার পুরস্কার হিসেবে  চালক কামরুল ইসলামকে ২ হাজার টাকা দিতে চাইলে কামরুল ইসলাম  পুরস্কারের সে টাকাও ফিরিয়ে দিয়ে ব্যাগের মালিকের নিকট দোয়া কামনা করেন।
এ সময় সিএনজি চালকের সততায় মুগ্ধ হয়ে তার মানবিক আচরণের ভূয়শি প্রসংশা করেন উপস্থিত সবাই।

ফেসবুকে লাইক দিন

তারিখ অনুযায়ী খবর

আগষ্ট ২০২২
শনিরবিসোমমঙ্গলবুধবৃহশুক্র
« জুলাই  
 
১০১১১২
১৩১৪১৫১৬১৭১৮১৯
২০২১২২২৩২৪২৫২৬
২৭২৮২৯৩০৩১ 
দুঃখিত! কপি/পেস্ট করা থেকে বিরত থাকুন।