• ঢাকা
  • শনিবার, ৭ই জ্যৈষ্ঠ, ১৪২৯ বঙ্গাব্দ, ২১শে মে, ২০২২ ইং
Mujib Borsho
Mujib Borsho
নগরকান্দায় অগ্নিকান্ডে ক্ষতিগ্রস্থদের মাঝে শিল্পপতি কাজী আব্দুস সোবাহানের ত্রান বিতরন

ফরিদপুরের নগরকান্দা উপজেলার শশা উত্তরপাড়ার অগ্নিকান্ডে ক্ষতিগ্রস্থ রেজাউল মিয়ার পরিবারের মাঝে ব্যাক্তিগত তহবিল থেকে ত্রান সামগ্রী বিতরন করেছেন রিয়া-রাথিন গ্রুপের ব্যবস্থাপনা পরিচালক শিল্পপতি ও বিশিষ্ট সমাজসেবক কাজী আব্দুস সোবাহান।
মঙ্গলবার সকাল ৯ টায় ক্ষতিগ্রস্থ রেজাউল মিয়ার বাড়ির আঙ্গিনায় রেজাউল মিয়ার হাতে শিল্পপতি কাজী আব্দুস সোবাহানের দেয়া ত্রান সামগ্রী তুলে দেয়া হয়। ত্রান সামগ্রী বিতরনের সময় উপস্থিত ছিলেন নগরকান্দা উপজেলা প্রেসক্লাবের সভাপতি ও আগামী ইউনিয়ন পরিষদ নিবার্চনে লস্করদিয়া ইউনিয়ন পরিষদের চেয়ারম্যান প্রার্থী শওকত আলী শরীফ, অবসরপ্রাপ্ত সাব ইন্সপেক্টর কাজী মোহাম্মাদ আলী , আব্দুস সাত্তার মাতুব্বর, আঃ জলিল মাষ্টার, মোঃ আছলাম শরীফ, কাজী মকিদুর রহমান, কাজী আব্দুস সোবহানের ছোট ভাই কাজী আতিকুর রহমান, লস্করদিয়া ইউনিয়নের ৬ নং ওয়ার্ডের মেম্বার কাজী শওকত হোসেন, কাজী আবু বকর , কাজী মজিবর রহমান, ইব্রাহিম শরীফ, মিজানুর রহমান মিয়া, শেখ জাহিদ হোসেন, জিলু মিয়া, শেখ দুলাল হোসেন প্রমুখ । ত্রান সামগ্রীর মধ্যে ছিল ঢেউটিন ও নগদ অর্থ ।

উল্লেখ্য যে গত রবিবার দুপুরে বিদ্যুৎতের শর্ট সার্কিট থেকে আগুনের সুত্রপাত হয়ে রেজাউল মিয়ার বসতঘর সহ ২ টি ঘর সম্পুর্ন ভস্মিভুত হয় । কাজী আবদুস সোবাহান ভিডিও কনফারেন্সের মাধ্যমে বলেন, যতদিন বেচে আছি দুঃস্থ ও অসাহায় মানুষের সেবা করে যাব ইনশাআল্লাহ, গ্রামের যে সকল শ্রদ্ধেয় মুরব্বীগন এবং যুবক ভাইয়েরা আমার দেয়া ত্রান সামগ্রী বিতরনের জন্য কষ্ট করে এসেছেন সবাইকে ধন্যবাদ জানাই । দুঃসময়ে সহযোগিতার হাত বাড়িয়ে পাশে দাড়ানোর জন্য ক্ষতিগ্রস্থ পরিবারের লোকজন বিশিষ্ট সমাজসেবক শিল্পপতি কাজী আব্দুস সোবাহনের প্রতি কৃতজ্ঞতা প্রকাশ করেন এবং তার জন্য আল্লাহ রাব্বুল আলামিনের নিকট দু হাত তুলে দোয়া করেন ।

ফেসবুকে লাইক দিন

তারিখ অনুযায়ী খবর

মে ২০২২
শনিরবিসোমমঙ্গলবুধবৃহশুক্র
« এপ্রিল  
 
১০১১১২১৩
১৪১৫১৬১৭১৮১৯২০
২১২২২৩২৪২৫২৬২৭
২৮২৯৩০৩১