• ঢাকা
  • বৃহস্পতিবার, ৫ই জ্যৈষ্ঠ, ১৪২৯ বঙ্গাব্দ, ১৯শে মে, ২০২২ ইং
Mujib Borsho
Mujib Borsho
সারাদেশে ধর্ষণসহ নারী নির্যাতনের প্রতিবাদে বোয়ালমারীতে মানববন্ধন

নোয়াখালীসহ সারাদেশে নারী নির্যাতন ও ধর্ষণের প্রতিবাদে ফরিদপুরের বোয়ালমারী উপজেলায় মানববন্ধন ও প্রতিবাদ সভা অনুর্ষ্ঠিত হয়েছে। মঙ্গলবার দুপুর সাড়ে ১২টায় পৌরসদরের বোয়ালমারী চৌরাস্তায় বঙ্গবন্ধু স্মৃতিস্তম্ভের সামনে এ মানববন্ধন কর্মসূচি পালন করা হয়।

কনজুমারস এসোসিয়েশন অব বাংলাদেশ (ক্যাব) বোয়ালমারী উপজেলা শাখা ও বোয়ালমারী উপজেলা প্রেসক্লাব এ কর্মসূচির আয়োজন করে। এতে শিক্ষার্থী, শিক্ষক, সাংবাদিক, সামাজিক, সেচ্ছাসেবী ও সাংস্কৃতিক সংগঠনের নেতৃবৃন্দ অংশ নেয়। মানববন্ধনে নোয়াখালীর বেগমগঞ্জে নারী নির্যাতন ও সারাদেশে নারী ধর্ষণের বিরুদ্ধে তীব্র নিন্দা ও প্রতিবাদ জানানো হয়।

সাংবাদিক আলামিনের পরিচালনায় মানববন্ধনে বক্তব্য দেন ক্যাবের বোয়ালমারী উপজেলা শাখা ও বোয়ালমারী উপজেলা প্রেসক্লাবের সভাপতি মহব্বত জান চৌধুরী, ক্যাবের সাধারণ সম্পাদক মো. নুরইসলাম, উপজেলা প্রেসক্লাবের সাধারণ সম্পাদক ইলিয়াস মোল্যা, যুগ্ম সাধারণ সম্পাদক আব্দুল্লাহ আল মামুন রনি, ক্যাবের যুগ্ম সাধারণ সম্পাদক নুরুল ইসলাম নুর, ময়না ইউনিয়ন বঙ্গবন্ধু পরিষদের সভাপতি ও উপজেলা প্রেসক্লাবের কার্যনির্বাহী সদস্য মিজান উর রহমান, সাংস্কৃতিক কর্মী ও কবি আব্দুস সবুর, হাফেজ রফিকুল ইসলাম, স্বেচ্ছাসেবী সংগঠন ক্ষুধার্তের আর্তচিৎকারের মডারেটর হাবিব জং প্রমুখ।

ফেসবুকে লাইক দিন

তারিখ অনুযায়ী খবর

মে ২০২২
শনিরবিসোমমঙ্গলবুধবৃহশুক্র
« এপ্রিল  
 
১০১১১২১৩
১৪১৫১৬১৭১৮১৯২০
২১২২২৩২৪২৫২৬২৭
২৮২৯৩০৩১